30 হাজার টাকার Oppo Reno 8T 5G এখানে মাত্র 12765 টাকায়, অন্য কোথাও এই অফার নেই

Published on:

Oppo Reno 8T 5G Croma Discount Offer

আপনি যদি Oppo-র স্মার্টফোন নেওয়ার কথা ভেবে থাকেন, তাহলে আপনার জন্য দারুন সুযোগ। সংস্থাটির জনপ্রিয় ফোন Oppo Reno 8T 5G ক্রোমায় বাম্পার ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। ডিভাইসটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ গত ফেব্রুয়ারিতে লঞ্চ হয়েছিল, যার মূল্য ছিল ২৯,৯৯৯ টাকা। তবে ক্রোমায় এই ফোনটি পাওয়া যাচ্ছে মাত্র ১২,৭৬৫ টাকায়।

আবার আপনি যদি ফোনটি কেনার সময় আইডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে থাকেন তাহলে আরও ৭৫০ টাকা ছাড় পাবেন। মজার বিষয় হল, Oppo-র অনলাইন স্টোর এবং ফ্লিপকার্টে ফোনটির দাম এখনও ২৯,৯৯৯ টাকা। Oppo Reno 8T 5G ডিভাইসে রয়েছে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে।

Oppo Reno 8T 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

ওপ্পো রেনো ৮টি ৫জি ফোনের সামনে দেখা যাবে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি+ কার্ভড অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সমর্থন করে। পারফরম্যান্সের জন্য এই মডেলে স্ন্যাপড্রাগন ৬৯৫ চিপসেট সহ ৮ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে। ফটোগ্রাফির জন্য এই ফোনে এলইডি ফ্ল্যাশসহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। 

এই ক্যামেরাগুলি হল ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর এবং ২ মেগাপিক্সেল সেন্সর। সেলফি তোলার জন্য এতে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর যুক্ত এই হ্যান্ডসেটে দেওয়া হয়েছে ৪৮০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। অপারেটিং সিস্টেমের কথা বলতে গেলে ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক কালারওএস ১৩ কাস্টম স্কিনে চলে।

সঙ্গে থাকুন ➥