দুর্দান্ত ছাড়ে মিলছে Oppo-র এই ফ্ল্যাগশিপ ফোন, কিনলে পাবেন আনলিমিটেড ডেটা ও আরও ফিচার

Published on:

Oppo Reno 10 Pro+ 5G Discount Offer

প্রায় এক বছর হতে চলল ভারতে 5G নেটওয়ার্ক লঞ্চ হয়েছে, এই মুহূর্তে Jio ও Airtel-এর হাত ধরে বেশিরভাগ মানুষই হাই-স্পিড পরিষেবা অতিরিক্ত খরচ ছাড়াই ব্যবহার করতে পারছেন। কিন্তু একটি 5G সাপোর্টেড ফোন ছাড়া এই পরিষেবা পাওয়া সম্ভব নয়। তাই আপনি যদি এতদিন পর্যন্ত নতুন মোবাইল নেটওয়ার্ক ব্যবহার না করে থাকেন, আর সেজন্য এখন সর্বোত্তম স্পেসিফিকেশন বিশিষ্ট একটি লেটেস্ট 5G স্মার্টফোন কিনতে চান, তাহলে Oppo Reno 10 Pro+ 5G আপনার জন্য সেরা বিকল্প হতে পারে। কারণ এই ফ্ল্যাগশিপ ফোনে প্রচুর কাজের ফিচার আছে, অন্যদিকে বর্তমানে এটি দারুণ ডিসকাউন্টে বিক্রি হচ্ছে। তো আসুন, এখন এক নজরে দেখে নিই Oppo Reno 10 Pro+ 5G-তে উপলব্ধ অফার এবং এর ফিচার সমূহ।

Oppo Reno 10 Pro+ 5G-র দাম, অফার

ওপ্পো রেনো ১০ প্রো+ ৫জি স্মার্টফোনটির ১২ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) ৫৯,৯৯৯ টাকা, কিন্তু বর্তমানে কোম্পানির নিজস্ব ওয়েবসাইটে এটি ফ্ল্যাট ডিসকাউন্টে ৫৪,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। তবে আপনি যদি কোনো পুরোনো ফোন থাকে এক্সচেঞ্জ করে নতুন ওপ্পো ফোনটি কেনার চেষ্টা করেন তাহলে ৪৪,০০০ টাকা পর্যন্ত সাশ্রয় করার সুযোগ থাকবে (শর্তাবলি প্রযোজ্য)। অর্থাৎ ভাগ্য ভালো থাকলে আপনি ১০ হাজার টাকার কাছাকাছি খরচ করেই এটি হাতের মুঠোয় পেয়ে যাবেন।

আবার পুরো অফার না পেলেও চাপ নেই। আপনি একসাথে পুরো দাম না দিয়ে মাসিক ৯,১৬৭ টাকার নো কস্ট ইএমআইয়েও ওপ্পো রেনো ১০ প্রো+ ৫জি কিনতে পারবেন।

Oppo Reno 10 Pro+ 5G-র স্পেসিফিকেশন

ওপ্পো রেনো ১০ প্রো+ ৫জি স্মার্টফোনটিতে ৫০০ নিট পিক ব্রাইটনেস ও ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে স্ন্যাপড্রাগন ৮+ জেন ১ প্রসেসর, যার সাথে ১২ জিবি এলপিডিডিআর৫ (LPDDR5) র‍্যাম এবং ২৫৬ জিবি ইউএফএস ৩.১ (UFS 3.1) স্টোরেজ থাকবে। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৪,৭০০ এমএএইচ ব্যাটারি দেখা যাবে। আবার ফটোগ্রাফির জন্য এর ইউজার পাবেন ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৬৪ মেগাপিক্সেল টেলিফটো লেন্স এবং ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এটি ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরাও অফার করবে।

সঙ্গে থাকুন ➥