দুর্ধর্ষ ক্যামেরার জন্য পরিচিত Oppo Reno সিরিজের প্রায় 10 কোটি ফোন বিক্রির রেকর্ড

Published on:

Oppo reno series smartphones hit nearly 100 million sales

ওপ্পো (Oppo) এই মুহূর্তে বিশ্বের বৃহত্তম স্মার্টফোন নির্মাতাদের মধ্যে অন্যতম। ব্র্যান্ডটি এই কয়েক বছরে একাধিক দামের সেগমেন্টকে লক্ষ্য করে বেশ কয়েকটি জনপ্রিয় সিরিজ চালু করেছে। এর মধ্যে, Oppo Reno লাইনআপটি বিশ্বজুড়ে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। ক্রেতাদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তার কারণে এই সিরিজটির বিক্রিও রেকর্ড গড়েছে। Oppo Reno সিরিজের সাফল্যের বিষয়ে জানাতে কোম্পানির পক্ষ থেকে ঘোষণা করা হয়েছে যে, এখন পর্যন্ত প্রায় ১০০ মিলিয়ন বা ১০ কোটির কাছাকাছি Reno ফোন বিক্রি হয়েছে।

Oppo Reno ফোনের বিক্রি পৌঁছলো প্রায় ১০০ মিলিয়নে

ওপ্পো ইন্ডিয়া তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে একটি নতুন টিজার শেয়ার করেছে। তারা দাবি করেছে যে, এখনও পর্যন্ত বিক্রি হওয়া রেনো ডিভাইসগুলি প্রায় ১০০ মিলিয়ন ইউনিটের মাইফলক ছুঁতে সক্ষম হয়েছে। আরও সুনির্দিষ্টভাবে সংস্থাটি জানিয়েছে করেছে যে, সারা বিশ্বে ৬৭ মিলিয়নেরও বেশি ব্যবহারকারী তাদের রেনো সিরিজের স্মার্টফোন ব্যবহার করে ২ মিলিয়নেরও বেশি পোর্ট্রেট ফটো তৈরি করেছেন।

জানিয়ে রাখি, রেনো স্মার্টফোন সিরিজে মিড-রেঞ্জ এবং ফ্ল্যাগশিপ গ্রেড মডেল উভয়ই অন্তর্ভুক্ত রয়েছে। এই ফোনগুলি প্রধানত ফটোগ্রাফির ওপর ফোকাস করে। সিরিজের প্রথমদিকের মডেলগুলি ১০x ম্যাগনিফিকেশন অফার করলেও, নতুন মডেলগুলি পোর্ট্রেট ফটোগ্রাফির উপর ফোকাস করছে।

টিজার অনুসারে, ওপ্পো জানিয়েছে যে অসামান্য রেনো সিরিজ স্মার্টফোন ফটোগ্রাফিকে অনুপ্রাণিত করেছে এবং একে অভূতপূর্ব উচ্চতায় নিয়ে গেছে। উল্লেখযোগ্যভাবে, ব্র্যান্ডটি ভারতে তাদের নতুন Reno 10 সিরিজের স্মার্টফোন লঞ্চ করার পরপরই এই টিজারটি সামনে এসেছে। নতুন রেনো লাইনআপে এসেছে তিনটি মডেল – Reno 10, Reno 10 Pro, এবং Reno 10 Pro+।

সঙ্গে থাকুন ➥