12000 টাকা দাম কমলো 108 মেগাপিক্সেল ক্যামেরার Oppo Reno 8T 5G-এর, এখান থেকে কিনুন

Avatar

Published on:

Oppo Reno 8T 5G price cut rs 12000

আপনি যদি মিডরেঞ্জ সেগমেন্টে দুর্দান্ত ক্যামেরার কোনো স্মার্টফোন খুঁজে থাকেন, তাহলে আপনার জন্য এই মুহূর্তে সেরা বিকল্প হতে পারে Oppo Reno 8T 5G। এই স্মার্টফোনে ১০৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। আর কার্ভড অ্যামোলেড ডিসপ্লের এই ফোনটি অরিজিনাল এমআরপি থেকে এখন ১২,০০০ টাকায় সস্তায় পাওয়া যাচ্ছে। আবার এক্সচেঞ্জ অফারের লাভ ওঠাতে পারলে এটি আরও সস্তা হয়ে উঠবে। 

Oppo Reno সিরিজের স্মার্টফোনগুলি নজরকাড়া ক্যামেরা পারফরম্যান্স এবং ডিজাইনের দিক থেকে বরাবর সমাদৃত। তাই আপনি সাত-পাঁচ না ভেবে ফ্লিপকার্ট থেকে Oppo Reno 8T 5G কিনতে পারেন। আসুন ই-কমার্স সাইটটি এই ফোনের সাথে কি কি অফার দিচ্ছে দেখে নেওয়া যাক।

বাম্পার ডিসকাউন্টে কিনুন Oppo Reno 8T 5G

৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের ওপ্পো রেনো ৮টি ৫জি-র এমআরপি ৩৮,৯৯৯ টাকা। কিন্তু ফ্লিপকার্টে ২৩% ফ্ল্যাট ডিসকাউন্টের পর এই ফোনটি এখন ২৯,৯৯৯ টাকায় বিক্রি করছে। এছাড়া ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক, এইচডিএফসি ব্যাঙ্ক, আইসিআইসিআই ব্যাঙ্ক এবং এসবিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ৩,০০০ টাকা ফ্ল্যাট ডিসকাউন্ট মিলবে। এছাড়া পুরানো ফোন এক্সচেঞ্জ করার ক্ষেত্রে আপনি ২৮,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট পেতে পারেন। 

Oppo Reno 8T 5G-এর স্পেসিফিকেশন ও ফিচার

Oppo Reno 8T 5G এর সামনে দেখা যাবে ৬.৭ ইঞ্চির ফুল এইচডি+ থ্রিডি ফ্লেক্সিবল কার্ভড ওএলইডি ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ৯৫০ নিটের পিক ব্রাইটনেস সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসরযুক্ত এই ৫জি ফোনে অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক কালারওএস ১৩ সফটওয়্যার স্কিন পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের সাহায্যে ফোনের স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে। 

ক্যামেরা সেটআপের কথা বলতে গেলে, Oppo Reno 8T 5G এর পিছনে ১০৮ মেগাপিক্সেল প্রাথমিক লেন্স এবং ২ মেগাপিক্সেল মাইক্রো লেন্স ও ২ মেগাপিক্সেল পোর্ট্রেট লেন্স সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এই ফোনে পাওয়া যাবে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

ফোনটির ডিজাইন অত্যন্ত পাতলা এবং এটি ৭.৭ মিমি পুরু। এই স্মার্টফোনটিতে রয়েছে ৪৮০০ এমএএইচ ব্যাটারি, যা ৬৭ ওয়াট সুপারভুক ফাস্ট চার্জিং সাপোর্ট করে। কোম্পানির তরফে দাবি করা হয়েছে যে, মাত্র ৪৪ মিনিটেই ব্যাটারি শূন্য থেকে ১০০ শতাংশ চার্জ হয়ে যাবে।

সঙ্গে থাকুন ➥