256GB স্টোরেজ, 50MP ক্যামেরা, বাজার কাঁপাতে হাজির Poco C65, দাম 7,499 টাকা থেকে শুরু

Avatar

Published on:

Poco C65 launched India

আজ ভারতে লঞ্চ হয়ে গেল Poco C65। এই নতুন বাজেট ফোনটির উল্লেখযোগ্য স্পেসিফিকেশনগুলির মধ্যে রয়েছে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সমৃদ্ধ ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেলের ট্রিপল-ক্যামেরা সেটআপ এবং ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। এছাড়াও, Poco C65-এ সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাক এবং 4G LTE সাপোর্ট রয়েছে। চলুন ফোনটির খুঁটিনাটি জেনে নিই।

Poco C65-এর স্পেসিফিকেশন এবং ফিচার

ডুয়েল-সিম সাপোর্ট যুক্ত পোকো সি৬৫ হল একটি ৪জি স্মার্টফোন, যা পাঞ্চ-হোল কাটআউট সহ ৬.৭৪ ইঞ্চির ডিসপ্লের সাথে বাজারে এসেছে। এই স্ক্রিনটি এইচডি+ রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। ডিভাইসটিতে মিডিয়াটেকের হেলিও জি৮৫ অক্টা-কোর প্রসেসর রয়েছে, যা সর্বোচ্চ ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন-বিল্ট স্টোরেজের সাথে যুক্ত। স্টোরেজ বাড়ানোর জন্য ফোনে মাইক্রোএসডি কার্ড স্লটও রয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে রান করে।

ফটোগ্রাফির জন্য, Poco C65-এর ট্রিপল-ক্যামেরা সেটআপের মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি ম্যাক্রো লেন্স এবং একটি সহায়ক লেন্স উপস্থিত রয়েছে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বিদ্যমান। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Poco C65 বড় ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারির সাথে এসেছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

এছাড়া, ডিভাইসটিতে নিরাপত্তার জন্য একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, একটি ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাক, ওয়াই-ফাই ৮০২.১১ বি/জি/এন/এসি, জিপিএস, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং ব্লুটুথ ভি৫.৩ সাপোর্ট রয়েছে। পরিশেষে Poco C65-এর পরিমাপ ১৬৮x৭৮x৮.০৯ মিলিমিটার এবং ওজন ১৯২ গ্রাম।

ভারতে Poco C65-এর মূল্য, লভ্যতা এবং সেলের তারিখ

পোকো সি৬৫ ম্যাট ব্ল্যাক এবং প্যাস্টেল ব্লু কালার অপশনে উপলব্ধ। ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন-বিল্ট স্টোরেজ সহ ফোনটির বেস ভ্যারিয়েন্টের দাম ৮,৪৯৯ টাকা, যেখানে এর ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৯,৪৯৯ টাকা। আর ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ সহ পোকো সি৬৫-এর টপ-এন্ড মডেলের দাম ১০,৯৯৯ টাকা।

হ্যান্ডসেটটি আগামী ১৮ ডিসেম্বর থেকে ফ্লিপকার্ট (Flipkart)-এর সাইটে কেনার জন্য উপলব্ধ হবে। গ্রাহকরা আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ডের পাশাপাশি ইএমআই (EMI) লেনদেনেও ১,০০০ টাকা ছাড় পেতে পারেন৷

সঙ্গে থাকুন ➥