Poco F5 5G কাল ভারতে লঞ্চ হচ্ছে, কম দামে পাবেন 64 মেগাপিক্সেল ক্যামেরা ও শক্তিশালী প্রসেসর

Avatar

Published on:

Poco F5 5G Colour

স্মার্টফোন ব্র্যান্ড Poco তাদের মিড-রেঞ্জ স্মার্টফোন সিরিজ F5 5G আগামীকাল লঞ্চ করতে চলেছে। ভারতের পাশাপাশি সিরিজটি আগামীকাল গ্লোবাল মার্কেটেও আত্মপ্রকাশ করবে। এই সিরিজের অধীনে দুটি স্মার্টফোন আসবে – Poco F5 5G ও Poco F5 Pro 5G। তবে বেস মডেল অর্থাৎ Poco F5 5G কেবল ভারতে আসবে। এই ফোনের কিছু ফিচার ও স্পেসিফিকেশন আগেই নিশ্চিত করেছিল সংস্থাটি। এখন আবার পোকোর ওয়েবসাইটের মাধ্যমে স্মার্টফোনটির ডিজাইন ও কালার অপশন প্রকাশ্যে এল।

Poco F5 5G এর কালার অপশন

পোকোর সংযুক্ত আরব আমিরাতের ওয়েবসাইট অনুসারে, আসন্ন পোকো এফ ৫জি বিশ্বব্যাপী তিনটি রঙে পাওয়া যাবে – ব্ল্যাক, ব্লু এবং হোয়াইট। ফোনটি ৮ জিবি + ২৫৬ জিবি এবং ১২ জিবি + ২৫৬ জিবি স্টোরেজ অপশন সহ পাওয়া যাবে।

অন্যদিকে পোকো এফ৫ প্রো ৫জি ব্ল্যাক ও হোয়াইট কালারে ৮ জিবি + ২৫৬ জিবি, ১২ জিবি + ২৫৬ জিবি এবং ১২ জিবি + ৫১২ জিবি স্টোরেজ অপশনে বিক্রি হবে। দুটি স্মার্টফোনই অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক এমআইইউআই ১৪ কাস্টম স্কিনে চলবে।

Poco F5 5G এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

পোকো এফ৫ ৫জি ফোনে দেখা যাবে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২,৪০০ x ১,০৮০ পিক্সেল) ফ্লো অ্যামোলেড ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ, টাচ স্যাম্পলিং রেট ২৪০ হার্জ এবং সর্বোচ্চ ব্রাইটনেস ১০০০ নিট। এই ডিসপ্লে প্যানেলটি এইচডিআর ১০+, ডলবি ভিশন সাপোর্ট করবে এবং একে সুরক্ষিত রাখবে কর্নিং গরিলা গ্লাস ৫।

Poco F5 5G ফোনে অ্যাড্রেনো জিপিইউ সহ ৪ এনএম কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭+ জেন ২ প্রসেসর দেওয়া হবে। আর এর রিয়ার প্যানেলে এলইডি ফ্ল্যাশ সহ তিনটি ক্যামেরা পাওয়া যাবে। যারমধ্যে প্রাইমারি ক্যামেরা হিসেবে থাকবে ৬৪ মেগাপিক্সেল সেন্সর।

সঙ্গে থাকুন ➥