Poco F5 5G আজ 64 মেগাপিক্সেল হাইপার ক্যামেরা সহ লঞ্চ হচ্ছে, দাম ও ফিচার আগেভাগে দেখে নিন

Avatar

Published on:

Poco F5 5G Launch Today

স্মার্টফোন ব্র্যান্ড Poco তাদের মিড রেঞ্জ স্মার্টফোন poco F5 5G আজ সন্ধ্যায় ভারত সহ গ্লোবাল মার্কেটে লঞ্চ করতে চলেছে। আসন্ন এই স্মার্টফোনটি Poco F4- এর উত্তরসূরি হিসেবে আসছে। সংস্থার তরফে জানানো হয়েছে যে, Poco F5 5G হল গ্লোবাল মার্কেটে আসা প্রথম স্মার্টফোন হবে, যা Snapdragon 7+ Gen 2 প্রসেসর দ্বারা পরিচালিত। গেমিং, ক্যামেরা এবং অন্যান্য ফিচারের ক্ষেত্রে ডিভাইসটি ক্রেতাদের হতাশ করবে না বলেই সংস্থার দাবি। ইতিমধ্যেই ফোনটির সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন সামনে এসেছে, আসুন এগুলি জেনে নেওয়া যাক।

Poco F5 5G এর প্রত্যাশিত মূল্য

ভারতে Poco F5 5G এর দাম ৩০,০০০ টাকার কম থাকবে বলে জানা গেছে। জনপ্রিয় টিপস্টার যোগেশ ব্রার দাবি করেছেন যে, ফোনটির বেস মডেলের দাম ২৯,০০০ টাকার মধ্যে রাখা হতে পারে। আর আগামী ১১ মে ফ্লিপকার্ট থেকে এর সেল শুরু হতে পারে। উল্লেখ্য, Poco F5 এর পূর্বসূরী Poco F4 -এর দামও ৩০,০০০ এর মধ্যে রাখা হয়েছিল।

Poco F5 5G কখন ভারতে লঞ্চ হবে

পোকো এফ৫ ৫জি কে ভারতে লঞ্চের জন্য একটি ইভেন্টের আয়োজন করা হয়েছে। এই ইভেন্ট বিকাল ৫.৩০ থেকে শুরু হবে। পোকো ইন্ডিয়ার ইউটিউব চ্যানেল থেকে এই ইভেন্ট সরাসরি দেখা যাবে। এছাড়া লঞ্চ সম্পর্কিত অন্যান্য আপডেট পেতে পোকোর বিভিন্ন সোশ্যাল মিডিয়ায

Poco F5 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

আগেই বলেছি পোকো এফ৫ ৫জি ফোনে পারফরম্যান্সের জন্য স্ন্যাপড্রাগন ৭ প্লাস জেন ২ প্রসেসর দেওয়া হবে। এই প্রসেসরটি চলতি বছরের মার্চ মাসে করা মিড রেঞ্জ স্মার্টফোনের জন্য লঞ্চ করা হয়েছিল। এদিকে পোকোর আসন্ন ডিভাইসটি দুটি রঙে পাওয়া যেতে পারে – কার্বন ব্ল্যাক এবং স্নোস্টর্ম হোয়াইট। আর ফটোগ্রাফির জন্য এতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হবে বলে কোম্পানির তরফে নিশ্চিত করা হয়েছে।

এছাড়া সম্প্রতি একটি টুইট মারফত Poco জানিয়েছে , Poco F5 5G ফোনে থাকবে ৬৪ মেগাপিক্সেল হাইপার স্টেবিলিটি প্রাইমারি রিয়ার ক্যামেরা ও ৩০ ওয়াট ওয়্যারলেস চার্জিংয়ের সুবিধা। পাশাপাশি এতে আপনারা পেয়ে যাবেন হাইপারবুষ্ট অপটিমাইজেশনের অপশনও, যা গেমিং – এর ক্ষেত্রে আপনাকে এক দুর্দান্ত অভিজ্ঞতা দেবে।

এছাড়া Poco F5 ফোনের সামনে দেখা যাবে ৬.৭-ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। পাশাপাশি নতুন, ডিভাইসটিতে থাকতে পারে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা এর আগের ভ্যারিয়েন্টে উপলব্ধ ৪৫০০ এমএএইচ ব্যাটারি ইউনিটের তুলনায় সামান্য বেশি।

সঙ্গে থাকুন ➥