Poco F5 Pro একঝাঁক ট্রেন্ডিং ফিচারের সাথে ব্ল্যাক ও হোয়াইট কালারে আসছে, থাকবে এই লেটেস্ট প্রসেসর

Avatar

Published on:

Poco F5 Pro Launch Date

Poco আগামী ৯ই মে তাদের লেটেস্ট স্মার্টফোন সিরিজ, Poco F5 বিশ্বব্যাপী লঞ্চ করার ঘোষণা করেছে। আসন্ন এই লাইনআপের অধীনে দুটি মডেল আত্মপ্রকাশ করবে, যথা – Poco F5 এবং Poco F5 Pro। ইতিমধ্যেই এই দুটি ফোন সম্পর্কে বিভিন্ন তথ্য সামনে এসেছে। এখন আবার আনুষ্ঠানিক লঞ্চের ঠিক ৪দিন আগে সংস্থাটি সিরিজের উচ্চতর মডেল Poco F5 Pro -এর জন্য একটি প্রমোশনাল ইমেজ পোস্টার অনলাইনে রিলিজ করেছে।

টিপস্টার স্নুপিটেক (SnoopyTech) হালফিলে Poco -এর রিলিজ করা প্রোমো ইমেজগুলি টুইটারে শেয়ার করেছে। যা ডিভাইসটির ডিজাইন এবং কয়েকটি কী-ফিচার নিশ্চিত করেছে। একই সাথে, Poco F5 Pro স্মার্টফোনটি ২০২২ সালের ডিসেম্বরে লঞ্চ হওয়া Redmi K60 মডেলের রিব্র্যান্ডেড ভার্সন হিসাবে আসবে বলেও জানা যাচ্ছে। টিজার পোস্টার অনুসারে – Poco F5 সিরিজের ‘Pro’ মডেলটি হোয়াইট এবং ব্ল্যাক কালার ভ্যারিয়েন্টে লঞ্চ হবে। আর কোয়ালকমের লেটেস্ট প্রজন্মের ফ্ল্যাগশিপ চিপসেট স্ন্যাপড্রাগন ৮+ জেন ১ পাওয়ার দেবে এই ডিভাইসকে।

Poco F5 Pro -এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

সাম্প্রতিক রিপোর্ট অনুসারে, আসন্ন পোকো এফ৫ প্রো স্মার্টফোনে ৬.৬৭-ইঞ্চির AMOLED ডিসপ্লে দেওয়া হবে। এই ডিসপ্লে কোয়াড এইচডি প্লাস (QHD+) রেজোলিউশন (৩২০০x১৪৪০ পিক্সেল) এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সমর্থন করবে। আর ডিসপ্লেটি কর্নিং গরিলা গ্লাস ৫ দ্বারা সুরক্ষিত থাকবে। নিরাপত্তার জন্য ডিভাইসে একটি আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার মিলবে। আর Poco F5 Pro ১২ জিবি পর্যন্ত LPDDR5 র‌্যাম এবং সর্বোচ্চ ২৫৬ জিবি UFS 3.1 স্টোরেজ সহ পাওয়া যাবে। আবার পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে ৫,১৬০ এমএএইচ ক্যাপাসিটির থাকতে পারে, যা সম্ভবত ৬৭ ওয়াট ওয়্যারড চার্জিং এবং ৩০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সমর্থন করবে।

আসন্ন Poco F5 সিরিজের ‘প্রো’ মডেলের ক্যামেরা সেটআপ খুবই চিত্তাকর্ষক হবে। এতে LED ফ্ল্যাশ সহ ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট বিদ্যমান থাকবে। এই ক্যামেরাগুলি হতে পারে OIS সহ ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল সেন্সর।

Poco F5 Pro স্মার্টফোনে কানেক্টিভিটি জন্য ডুয়েল সিম স্লট, ৫জি, ওয়াই-ফাই ৮০২.১১এএক্স, ব্লুটুথ ৫.৩, এনএফসি, জিপিএস এবং ইউএসবি টাইপ-সি পোর্ট সামিল থাকবে। আবার সেন্সর হিসাবে – ডিজিটাল কম্পাস, স্ক্রিন ওরিয়েন্টেশন সেন্সর এবং অ্যাকসেলেরেশন (জি-সেন্সর) পাওয়া যাবে। ডিভাইসটি IP53 সার্টিফাইড হবে। এর পরিমাপ ১৬২.৮x৭৫x৮.৫ মিমি ও ওজন প্রায় ২০৫ গ্রাম হবে বলে রিপোর্টে দাবি করা হয়েছে।

সঙ্গে থাকুন ➥