২ ঘন্টার অফার, মাত্র ১০২৪৯ টাকায় পাওয়া যাচ্ছে এই 5G ফোন

Avatar

Published on:

Poco M4 5G available only at Rs 10249 cheapest Price

আপনি কি সবচেয়ে সস্তার কোনো 5G ফোন খোঁজ করছেন? তাহলে এই প্রতিবেদনটি ঝটপট পড়ে ফেলুন। আসলে আজ রাত ১২টায় শেষ হচ্ছে Flipkart Big Diwali Sale। আর এই সেলেই Poco M4 5G সবচেয়ে সস্তায় বিক্রি হচ্ছে। আপনি এই ফোনটি ১০,২৪৯ টাকায় কিনে নিতে পারবেন। আর ফিচারের কথা বললে, এতে পাওয়া যাবে বড় ডিসপ্লে, শক্তিশালী ব্যাটারি ও মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর।

Poco M4 5G এর দাম ও অফার

পোকো এম৪ ৫জি ফোনে ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ১৫,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলে ফোনটি ১১,৪৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এছাড়া এসবিআই ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা পাবেন ১,২৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট।

আবার যেকোনো ব্যাংকের ডেবিট বা ক্রেডিট কার্ড ব্যবহারকারীদের দেওয়া হবে ১১১ টাকা ডিসকাউন্ট। আর Paytm ওয়ালেট দিয়ে পেমেন্ট করলে মিলবে ১০০ টাকা ক্যাশব্যাক। এদিকে এসবিআই ও এইচডিএফসি ব্যাংকের ক্রেডিট কার্ড ধারীরা ৬ মাসের নো কস্ট ইএমআই অপশনের সুবিধা ভোগ করবেন।

Poco M4 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

পোকো এম৪ ৫জি ফোনে আছে ৬.৫৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি উপস্থিত, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, Poco M4 5G ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর বর্তমান। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।

সঙ্গে থাকুন ➥