10 হাজারের কমে Poco-র এই দুর্দান্ত ফোনটি কেনার সুযোগ দিচ্ছে Flipkart, ঝটপট বিশদ জেনে নিন!

Avatar

Updated on:

poco-m4-5g-available-under-10000-rs-get-with-exciting-features-flipkart-offer

এখন ফোন কেনার ক্ষেত্রে সকলেরই চোখ থাকছে 5G কানেক্টিভিটির দিকে, কারণ এই ২০২৪-এ দাঁড়িয়ে 4G ফোন কেনাটা কার্যত বেকার! প্রায় গোটা দেশেই বর্তমানে 5G নেটওয়ার্ক ছড়িয়ে রয়েছে। সেক্ষেত্রে আপনি যদি কম বাজেটে হাই-স্পিড (এখনও পর্যন্ত আনলিমিটেডও) ইন্টারনেটের সুবিধা নিতে এই মুহূর্তে কম দামে একটি 5G স্মার্টফোন কিনতে চান, তাহলে Flipkart-এর একটি অফার মিস করা একদমই ঠিক হবেনা। আসলে এখন বিশাল স্টোরেজ, 50MP ক্যামেরা এবং স্টাইলিশ ডিজাইন বিশিষ্ট Poco M4 5G ফোনটি ৫ হাজার টাকা ফ্ল্যাট ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। এর সাথে আরও কিছু অফারের সুবিধা আছে।

Poco M4 5G ফোনে এই অফার দিচ্ছে Flipkart

পোকো এম৪ ৫জি স্মার্টফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এমনিতে ১৪,৯৯৯ টাকা, তবে ফ্লিপকার্টের অফারে এখন এটি ৯,৯৯৯ টাকায় কেনা যাবে। এক্ষেত্রে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক (Flipkart Axis Bank) পেমেন্ট করলে ৫% ক্যাশব্যাক পাওয়া যাবে।

এছাড়াও এই পোকো ফোন কেনার সময় পুরোনো স্মার্টফোন বিনিময় করলে ৮,১০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পাওয়া যেতে পারে (শর্তাবলি প্রযোজ্য)। এটি কুল ব্লু, পাওয়ার ব্ল্যাক এবং ইয়োলো কালার অপশনে উপলব্ধ।

Poco M4 5G-এর স্পেসিফিকেশন

পোকো এম৪ ৫জি ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫৪ ইঞ্চি ফুলএইচডি+ ডিসপ্লে আছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর, যার সাথে সর্বোচ্চ ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ দেখা যাবে। এক্ষেত্রে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। আবার পাওয়ার ব্যাকআপের জন্য মিলবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

এদিকে, ফটোগ্রাফির জন্য Poco M4 5G-তে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। আর ৫জি-রেডি ফিচার তো থাকছেই!

সঙ্গে থাকুন ➥