HomeMobilesPoco M6 Pro 5G মাত্র 9999 টাকায় বড় ব্যাটারি ও 50 মেগাপিক্সেল...

Poco M6 Pro 5G মাত্র 9999 টাকায় বড় ব্যাটারি ও 50 মেগাপিক্সেল ক্যামেরা সহ লঞ্চ হল

Poco M6 Pro 5G আজ অর্থাৎ ৫ আগস্ট ভারতে লঞ্চ হল, যার দাম শুরু হয়েছে ৯,৯৯৯ টাকা থেকে। আর এই ফোনের ফিচারের সাথে মিল রয়েছে Redmi Note 5G এর। নয়া এই পোকো ডিভাইসে পাওয়া যাবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ২ প্রসেসর ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আবার এতে দেওয়া হয়েছে ফুল এইচডি প্লাস ডিসপ্লে ও ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা। আপনি যদি ১৫,০০০ টাকার কমে বা ১০,০০০ টাকার রেঞ্জে নতুন 5G ফোন খুঁজে থাকেন, তাহলে Poco M6 Pro 5G আপনার জন্য সেরা বিকল্প হতে পারে।

পোকো এম৬ প্রো ৫জি এর দাম (Poco M6 Pro 5G Price in India)

পোকো এম৬ প্রো ৫জি এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য রাখা হয়েছে ৯,৯৯৯ টাকা। আবার এর ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি মডেলের দাম ১১,৯৯৯ টাকা। ডিভাইসটি ফরেস্ট গ্রিন এবং পাওয়ার ব্ল্যাক কালারে এসেছে এবং ৯ আগস্ট ফ্লিপকার্ট থেকে পোকো এম৬ প্রো ৫জি এর সেল শুরু হবে।

লঞ্চ অফার হিসেবে, ICICI ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহারকারীরা এই ফোনের উপর ১,০০০ টাকা অতিরিক্ত ছাড় পাবেন।

Poco M6 Pro 5G-এর স্পেসিফিকেশন ও ফিচার

Poco M6 Pro 5G ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭৯ ইঞ্চির ফুলএইচডি প্লাস আইপিএস এলসিডি ডিসপ্লে উপস্থিত। এই ডিসপ্লে ৫৫০ নিটস ব্রাইটনেস সাপোর্ট করবে। আবার পারফরম্যান্সের জন্য এতে অ্যাড্রেনো ৬১৩ জিপিইউ সহ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ২ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি ৬ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজ সহ পাওয়া যাবে। সফটওয়্যারের কথা বললে, ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৩-এর ওপর ভিত্তি করে এমআইইউআই ১৪ (MIUI 14) কাস্টম স্কিনে রান করবে।

ফটো ও ভিডিওগ্রাফির জন্য Poco M6 Pro 5G ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সর। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। আবার পাওয়ার ব্যাকআপের জন্য Poco M6 Pro 5G ডিভাইসে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। ফোনটির অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক, ডুয়েল সিম এবং ইউএসবি টাইপ-সি পোর্ট।

Poco M6 Pro 5G-এর বিশেষত্ব

ডিসপ্লে: ৬.৭৯ ইঞ্চি ফুল এইচডি+ এলসিডি স্ক্রিন, ৯০ হার্টজ স্ক্রিন রিফ্রেশ রেট, ৫৫০ নিটস পিক ব্রাইটনেস, ২৪৬০×১০৮০ পিক্সেল, ২৪০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, কর্নিং গরিলা গ্লাস প্রোটেকশন।

সফটওয়্যার: অ্যান্ড্রয়েড ১৩।

প্রসেসর: অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৪ জেন ২ প্রসেসর সহ অ্যাড্রেনো ৬১৩ জিপিইউ।

র‌্যাম ও স্টোরেজ: ৬ জিবি পর্যন্ত র ্যাম, ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ, মাইক্রোএসডি কার্ড সাপোর্ট।

রিয়ার ক্যামেরা: ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর

ফ্রন্ট ক্যামেরা: ৮ মেগাপিক্সেল

কানেক্টিভিটি: ডুয়াল সিম কার্ড স্লট, ৫জি, ফোরজি, ব্লুটুথ ভি৫.২, ওয়াই-ফাই ৫, ৩.৫ জ্যাক সাপোর্ট।

অন্যান্য ফিচার: ডুয়াল স্টেরিও স্পিকার, সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, আইপি৫৩ রেটিং, আইআর ব্লাস্টার।

ব্যাটারি: ৫,০০০ এমএএইচ, ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট (বক্সে ২২.৫ ওয়াট)।

ওজন: ১৯৯ গ্রাম।

পুরু: ৮.১৭ মিমি।

RELATED ARTICLES

Most Popular