Poco X6 5G নতুন রঙের চমক নিয়ে বাজারে হাজির, পাবেন 512 জিবির বিশাল স্টোরেজ

Published on:

Poco X6 5G New Skyline Blue Colour Launched in India

Poco X6 স্মার্টফোনটি এবছরের জানুয়ারিতে ভারতে আত্মপ্রকাশ করেছিল। লঞ্চের পর থেকে ডিভাইসটি মিরর ব্ল্যাক এবং স্নোস্টর্ম হোয়াইট কালার অপশনগুলিতে উপলব্ধ ছিল। আর এখন, ব্র্যান্ড Poco X6 ফোনের একটি নতুন কালার অপশন এদেশের বাজারে এনেছে। এর দরুন আগ্রহী ক্রেতারা বেছে নেওয়ার জন্য আরও রঙের বিকল্প পাবেন। নতুন এই কালার ভ্যারিয়েন্টটি ডুয়েল-টোন লুক অফার করে। উল্লেখযোগ্যভাবে, পোকো ফ্লিপকার্ট (Flipkart) এবং অ্যামাজন (Amazon)-এ একটি বিশেষ সেলের আয়োজন করেছে যা গতকাল, ১ মে থেকে শুরু হয়েছে এবং চলবে আগামী ১০ মে পর্যন্ত। এই সেলে ছাড়যুক্ত মূল্যে একাধিক পোকো ডিভাইস কেনা যাবে। আসুন তাহলে X6 ফোনের নতুন কালার ভ্যারিয়েন্টটির দাম এবং অন্যান্য বিবরণগুলি দেখে নেওয়া যাক।

ভারতে এল Poco X6 5G হ্যান্ডসেটের একটি নতুন কালার অপশন

পোকো এক্স৬ ৫জি এখন নতুন স্কাইলাইন ব্লু কালার ভ্যারিয়েন্টেও মিলবে। এটি গাঢ় নীলের একটি খুব সুন্দর শেড। ফোনটির পিছনের প্যানেলের ওপরে কালো রঙের আয়তক্ষেত্রাকার ক্যামেরা আইল্যান্ড রয়েছে, যা ডুয়েল-টোন লুক দেয়। সদ্য উন্মোচিত ভ্যারিয়েন্টটি ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ – এই বিকল্পগুলিতে পাওয়া যাচ্ছে। এগুলির দাম যথাক্রমে ২১,৯৯৯ টাকা, ২৩,৯৯৯ টাকা এবং ২৪,৯৯৯ টাকা। নতুন কালার অপশনটি বর্তমানে ফ্লিপকার্ট থেকে কেনা যাবে।

তবে, পোকো এক্স৬ ৫জি এর স্কাইলাইন ব্লু ভ্যারিয়েন্টের ডিজাইন এবং মূল স্পেসিফিকেশন অন্যান্য বিকল্পের মতোই। ডিভাইসটিতে ফ্ল্যাট ফ্রেম দেখা যাবে। এটি ১.৫কে রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১,৮০০ নিট পিক ব্রাইটনেস সহ ৬.৬৭ ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লের সাথে এসেছে৷ স্ক্রিনে নিরাপত্তার জন্য একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও অন্তর্ভুক্ত রয়েছে।

উন্নত পারফরম্যান্সের জন্য, Poco X6 5G MediaTek Dimensity 8300 Ultra প্রসেসরে চলে, যা সর্বাধিক ১২ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজের সাথে যুক্ত। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, এই পোকো ফোনটি ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,১০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি ইউনিট অফার করে। স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমের ওপর ভিত্তি করে পুরোনো মিইউআই ১৪ (MIUI 14) সফ্টওয়্যার ভার্সনে চলে এবং এটি তিন বছরের ওএস আপডেট পাবে বলে নিশ্চিত করা হয়েছে।

এছাড়া ফটোগ্রাফির জন্য, Poco X6 5G তে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে, যা অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন সহ ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর দ্বারা গঠিত৷ আর ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং সেলফি ক্যামেরা বিদ্যমান।

সঙ্গে থাকুন ➥