Poco X6 Pro 5G ও M6 Pro 4G লঞ্চের খুব কাছে পৌঁছে গেল, দাম থাকবে হাতের নাগালে

Avatar

Published on:

Poco X6 Pro 5G M6 Pro 4G Certified Indonesia

শাওমি (Xiaomi)-অধীনস্থ ব্র্যান্ড পোকো শীঘ্রই বিশ্ব বাজারে তাদের X এবং M সিরিজে অন্তর্ভুক্ত Poco X6 Pro 5G এবং Poco M6 Pro 4G নামে দুই নতুন ফোন লঞ্চের পরিকল্পনা করছে। জল্পনা বাড়িয়ে স্মার্টফোন দু’টি এবার এসডিপিপিআই (SDPPI) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে হাজির হয়ে লঞ্চের ইঙ্গিত দিয়েছে। আসুন এই ফোনগুলির বিষয়ে সার্টিফিকেশন লিস্টিং এবং অন্যান্য সূত্র থেকে এখনও পর্যন্ত কি কি তথ্য উঠে এসেছে, জেনে নেওয়া যাক।

Poco X6 Pro 5G এবং Poco M6 Pro 4G-কে দেখা গেল SDPPI ডেটাবেসে

আসন্ন পোকো এক্স৬ প্রো ৫জি ফোনটি রেডমি কে৭০ই-এর রিব্র্যান্ডেড সংস্করণ হবে বলে শোনা যাচ্ছে। এই মডেলটিকে সম্প্রতি থাইল্যান্ডের ন্যাশনাল ব্রডকাস্টিং অ্যান্ড টেলিকমিউনিকেশন কমিশন (NBTC) সার্টিফিকেশন সাইটেও দেখা গেছে। একইভাবে, পোকো এম৬ প্রো ৪জি-ও এনবিটিসি-তে উপস্থিত হয়েছে এবং এটি রিব্র্যান্ডেড রেডমি নোট ১৩ প্রো ৪জি মডেল বলে মনে করা হচ্ছে। আর এখন, উভয় ডিভাইসই ইন্দোনেশিয়ার এসডিপিপিআই সার্টিফিকেশন প্ল্যাটফর্মে তালিকাভুক্ত হয়েছে, যা এগুলির গ্লোবাল লঞ্চের ইঙ্গিত দেয়।

অনলাইন লিস্টিংটি প্রকাশ করেছে যে, পোকো এম৬ প্রো ৪জি এবং পোকো এক্স৬ প্রো ৫জি যথাক্রমে 2312FPCA6G এবং 2311DRK48G মডেল নম্বরগুলি বহন করে। তবে, ডেটাবেসটি এগুলির স্পেসিফিকেশন সম্পর্কে কোনও বিশদ তথ্য প্রকাশ করেনি। এনবিটিসি ছাড়াও, পোকো এক্স৬ প্রো ৫জি-কে ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) প্ল্যাটফর্মেও দেখা গিয়েছিল, যা এর ভারতীয় উপলব্ধতা নিশ্চিত করে। অন্যদিকে, পোকো এম৬ প্রো ৪জি মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC) প্ল্যাটফর্মেও উপস্থিত হয়েছে৷

তবে মনে রাখবেন যে, এগুলি শুধুই সার্টিফিকেশন তালিকা, কোম্পানির তরফে Poco X6 Pro 5G এবং Poco M6 Pro 4G সম্পর্কে এখনও কোন সুনির্দিষ্ট তথ্য প্রকাশ করা হয়নি। তবে আশা করা যায়, খুব শীঘ্রই এই ডিভাইসগুলি সম্পর্কে আরও তথ্য সামনে আসবে।

সঙ্গে থাকুন ➥