ফিচারে ঠাসা Realme 10 Pro+ 5G আসছে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা, অ্যামোলেড ডিসপ্লের সাথে

Avatar

Published on:

Realme 10 Pro Plus 5G key specifications

জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি তাদের পরবর্তী প্রজন্মের Realme 10 সিরিজে অন্তর্ভুক্ত স্ট্যান্ডার্ড Realme 10 এবং Realme 10 Pro+ 5G হ্যান্ডসেট দুটি ভারতের বাজারে শীঘ্রই লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে। সম্প্রতি একটি রিপোর্ট থেকে উভয় ডিভাইসের ভারতীয় সংস্করণের মেমরি কনফিগারেশন এবং কালার ভ্যারিয়েন্টগুলি প্রকাশ্যে এসেছে। আর এখন এক সুপরিচিত টিপস্টার Realme 10 Pro+ 5G সম্পর্কে বেশকিছু গুরুত্বপূর্ণ বিবরণ শেয়ার করেছেন। চলুন এগুলি দেখে নেওয়া যাক।

ফাঁস হল Realme 10 Pro+ 5G-এর মূল স্পেসিফিকেশন

টিপস্টার পারস গুগলানি তার একটি সাম্প্রতিক টুইটে রাশিয়ার একটি রিটেল সাইটের তালিকাকে উৎস হিসেবে উদ্ধৃত করে দাবি করেছেন যে, নতুন রিয়েলমি ১০ প্রো প্লাস ৫জি ফোনটি অ্যামোলেড (AMOLED) প্যানেলের সাথে আসবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ১০৮০ চিপসেট দ্বারা চালিত হবে, যার সাথে ৮ জিবি র‍্যাম / ১২ জিবি র‍্যাম যুক্ত থাকবে।

আবার ক্যামেরার ক্ষেত্রে, রিয়েলমি ১০ প্রো প্লাস ৫জি-এর ব্যাক প্যানেলে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর ব্যবহার করা হবে। ফোনটি ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করব। আর তাপ নিয়ন্ত্রণের জন্য, ১০ প্রো প্লাস ৫জি একটি লিকুইড কুলিং সিস্টেমের সাথে আসবে বলেও উল্লেখ করেছেন টিপস্টার।

প্রসঙ্গত, Realme 10 Pro+ 5G-এর সিকিউসি (CQC) সার্টিফিকেশনটি প্রকাশ করেছে যে, এটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করবে। স্মার্টফোনটি তিনটি কনফিগারেশনে আসবে বলে অনুমান করা হচ্ছে, এগুলি হল- ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ। 10 Pro+ 5G হাইপারস্পেস, ডার্ক ম্যাটার এবং নেবুলা ব্লু-এর মতো কালার অপশনে আসবে।

এছাড়া, এক চীনা টিপস্টার সম্প্রতি Realme 10 সিরিজের আসন্ন দুটি হ্যান্ডসেটের একটি পোস্টার শেয়ার করেছেন, যেটি এখন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে ঘুরে বেড়াচ্ছে। এই পোস্টারটি Realme 10 এবং Realme 10 Pro+ 5G-এর ডিজাইন প্রদর্শন করলেও, এর সত্যতা এখনও নিশ্চিত করা যায়নি। পোস্টারে উভয় স্মার্টফোনের মূল স্পেসিফিকেশনও উল্লেখ করা হয়েছে।

উল্লেখ্য, পারস গুগলানি দাবি করেছেন যে Realme 10 Pro+ 5G নভেম্বরের প্রথম দিকে বিশ্ববাজারে আত্মপ্রকাশ করবে। এটি নভেম্বরের মাঝামাঝি বা শেষের দিকে ভারতের বাজারে আসবে। অন্যদিকে, স্ট্যান্ডার্ড Realme 10 সম্ভবত গ্লোবাল মার্কেট এবং ভারতে Pro মডেলের সাথেই লঞ্চ হবে। এই মডেলটি ১২০ হার্টজের এলসিডি ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর, ৬৪ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা এবং ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারির মতো গুরুত্বপূর্ণ স্পেসিফিকেশনগুলি অফার বলে আশা করা হচ্ছে৷ এটি দুটি মেমরি কনফিগারেশনে পাওয়া যাবে – ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ। হ্যান্ডসেটটি ক্ল্যাশ হোয়াইট এবং রাশ ব্ল্যাক-এর মতো কালার অপশনে আসার সম্ভাবনা রয়েছে।

সঙ্গে থাকুন ➥