Realme 11 4G: 108MP ক্যামেরার সঙ্গে 67W চার্জিং, বাজার কাঁপানো ফিচার্স দিয়ে নতুন 4G ফোন আনছে রিয়েলমি

Avatar

Published on:

Realme 11 4G Launch Date

রিয়েলমি তাদের নম্বর সিরিজের পরবর্তী স্মার্টফোন, Realme 11 4G-এর ওপর থেকে শীঘ্রই পর্দা সরানোর পরিকল্পনা করছে বলে জানা গেছে। এটি গত নভেম্বরে লঞ্চ হওয়া Realme 10-এর উত্তরসূরি হিসেবে আসবে। তবে লঞ্চের আগেই এখন ফোনটির স্পেসিফিকেশন, লঞ্চ টাইমলাইন এবং প্রোমো ছবিগুলি অনলাইনে প্রকাশিত হয়েছে৷ আসুন তাহলে আপকামিং Realme 11 4G সম্পর্কে কি কি তথ্য উঠে এসেছে, জেনে নেওয়া যাক।

Realme 11 4G-র স্পেসিফিকেশন এবং ডিজাইন

টিপস্টার অভিষেক যাদব টুইটারে রিয়েলমি ১১ ৪জি-এর লঞ্চ টাইমলাইন, কিছু বৈশিষ্ট্য এবং প্রচারমূলক ছবি শেয়ার করেছেন। ছবিতে ওপরের বাম কোণায় একটি পাঞ্চ-হোল কাটআউট সহ ফোনটিতে ৬.৪ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে থাকবে বলে জানা গেছে। এটি ফুলএইচডি+ রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। স্ক্রিনটি কর্নিং গরিলা গ্লাস ৫ দ্বারা সুরক্ষিত হবে। ডিজাইন অনুসারে, এতে গ্রেডিয়েন্ট ব্যাক প্যানেল সহ বক্সি ফর্ম ফ্যাক্টর দেখা যাবে।

অন্যদিকে, রিয়েলমি ১১ ৪জি-এর রিয়ার প্যানেলে একটি প্রসারিত বৃত্তাকার ক্যামেরা মডিউল থাকবে, যা ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি লেন্সের সমন্বয়ে গঠিত হবে। আর ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং সেলফি ক্যামেরা অবস্থান করবে।

হার্ডওয়্যারের ক্ষেত্রে, Realme 11 4G ফোনটি MediaTek-এর Helio G88 প্রসেসর দ্বারা চালিত হবে বলে জানা গেছে। এটি ৮ জিবি ভার্চুয়াল র‍্যাম প্রযুক্তির সাথে ৮ জিবি পর্যন্ত ফিজিক্যাল র‍্যাম অফার করবে। হ্যান্ডসেটটি পাওয়ার ব্যাকআপের জন্য ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি ইউনিট অফার করবে বলেও শোনা যাচ্ছে।

এছাড়া ফাঁস হওয়া ছবিগুলি ইঙ্গিত করেছে যে, Realme 11 4G ব্ল্যাক এবং গোল্ড কালার অপশনগুলিতে পাওয়া যাবে। এটি সম্ভবত আগামী ৩১ জুলাই ভিয়েতনামে আত্মপ্রকাশ করবে। তাই আগামী দিনগুলিতে স্মার্টফোনটির সম্পর্কে আরও বিশদ বিবরণ সামনে আসবে বলে আশা করা যায়।

সঙ্গে থাকুন ➥