HomeMobilesবিনামূল্যে ১৩০০ টাকার ইয়ারবাডস, Realme 11 5G এবং Realme 11x 5G অর্ডার...

বিনামূল্যে ১৩০০ টাকার ইয়ারবাডস, Realme 11 5G এবং Realme 11x 5G অর্ডার করলে কি কি ফ্রি পাবেন দেখে নিন

গতকাল অর্থাৎ ১৬ই আগস্ট Realme ভারতের বাজারে আসন্ন তাদের দুটি নয়া স্মার্টফোন Realme 11 5G এবং 11x 5G -এর লঞ্চের তারিখ ঘোষণা করে। জানা গেছে আগামী ২৩শে আগস্ট ডিভাইস দুটি এদেশে আসবে। আর আজ এদের প্রি-অর্ডার সংক্রান্ত তথ্য সামনে এলো। জনপ্রিয় টিপস্টার সুধাংশু আম্ভোর (Sudhanshu Ambhore) এই তথ্য ফাঁস করেছেন। তার দাবি অনুসারে, Realme 11 5G এবং Realme 11x 5G উভয় ফোনের প্রি-অর্ডার লঞ্চের দিন অর্থাৎ ২৩শে আগস্ট থেকে শুরু হবে এবং ২৮শে আগস্ট পর্যন্ত লাইভ থাকবে। অতএব, এই হ্যান্ডসেট-দ্বয়ের প্রথম সেল ২৯শে আগস্ট থেকে শুরু হতে পারে।

Realme 11 5G এবং Realme 11x 5G স্মার্টফোন প্রি-অর্ডার করলে কি অফার পাওয়া যাবে

টিপস্টার প্রদত্ত রিপোর্ট অনুসারে, যেসব ক্রেতারা ২৩শে আগস্ট থেকে ২৮শে আগস্টের মধ্যে রিয়েলমি ১১ ৫জি ফোনটিকে আগাম অর্ডার করবেন তারা ১,২৯৯ টাকা মূল্যের Realme Buds Wireless 2 Neo ইয়ারফোনকে সম্পূর্ণ বিনামূল্যে পেয়ে যাবেন। আবার রিয়েলমি ১১এক্স -এর প্রি-অর্ডারকারীরা Realme Buds 2 অডিও ডিভাইসকে মাত্র ৫৯৯ টাকার বিনিময়ে পকেটস্থ করতে পারবেন।

Realme 11 5G ও Realme 11x 5G স্মার্টফোনের স্পেসিফিকেশন (নিশ্চিত)

রিয়েলমি ১১ ৫জি এবং রিয়েলমি ১১এক্স ৫জি স্মার্টফোনের অধিকাংশ ফিচার অনুরূপ থাকবে। উভয় মডেলেই ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭২-ইঞ্চির ফুল এইচডি প্লাস IPS LCD ডিসপ্লে দেওয়া হবে। এগুলিতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০+ প্রসেসর ব্যবহার করা হবে। অপারেটিং সিস্টেম হিসাবে অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক রিয়েলমি ইউআই কাস্টম স্কিন প্রি-লোডেড পাওয়া যাবে। আবার কানেক্টিভিটির জন্য ৫জি, ৪জি এলটিই, ব্লুটুথ, এনএফসি, জিপিএস এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট অন্তর্ভুক্ত থাকবে। নিরাপত্তার জন্য উক্ত দুটি ডিভাইসে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর মিলবে। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে। যদিও ফোন দুটির চার্জিং ক্যাপাসিটি ভিন্ন হবে। রিয়েলমি ১১ ৫জি ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং এবং রিয়েলমি ১১এক্স ৫জি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসবে‌।

ক্যামেরা বিভাগের ক্ষেত্রেও পার্থক্য নজরে পড়বে। Realme 11 5G ফোনের পেছনে LED ফ্ল্যাশ সহ ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপথ লেন্স পাওয়া যাবে। সামনে ১৬ মেগাপিক্সেলের AI সেলফি ক্যামেরা থাকতে পারে। অন্যদিকে Realme 11x 5G মডেলটি LED ফ্ল্যাশ সহ ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল ডেপথ শুটার অফার করবে। আর এর সেলফি সেন্সরের রেজোলিউশন হবে ৮ মেগাপিক্সেল, যা AI মোডে সাপোর্ট করবে।

প্রসঙ্গত টিপস্টার সুধাংশু দাবি করেছেন যে, Realme 11 5G এবং Realme 11x 5G উভয় ফোনকেই দুটি স্টোরেজ কনফিগারেশনে লঞ্চ করা হতে পারে। যার মধ্যে প্রথম মডেলটি – ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে আসবে। এটিকে – গ্লোরি গোল্ড এবং গ্লোরি ব্ল্যাক কালারে পাওয়া যাবে। আর Realme 11x 5G ফোনকে ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ অপশনে লঞ্চ করা হবে। এটি লঞ্চ পরবর্তী সময়ে পার্পল ডন এবং মিডনাইট ব্ল্যাক কালারে উপলব্ধ হবে বলে জানা যাচ্ছে।

RELATED ARTICLES

Most Popular