২৪ জিবি র‌্যামের Realme 11 Pro 5G ফোনের প্রথম সেল আজ, এখান থেকে কিনলে বাঁচবে ৩০০০ টাকা

Avatar

Published on:

Realme 11 Pro 5G Sale Today India

Realme 11 Pro 5G আজ প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হচ্ছে। কয়েকদিন আগেই ফোনটি Realme 11 Pro+ 5G এর সাথে ভারতে লঞ্চ হয়েছিল। আজ ই-কমার্স সাইট ফ্লিপকার্ট ও রিয়েলমির অফিসিয়াল ওয়েবসাইট থেকে Realme 11 Pro 5G কেনা যাবে। সেল শুরু হবে দুপুর বারোটা থেকে। আর এই সেলে ক্রেতারা ফোনটির উপর ব্যাঙ্ক ও এক্সচেঞ্জ অফার পাবেন। আসুন Realme 11 Pro 5G এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Realme 11 Pro 5G এর দাম ও সেল অফার

রিয়েলমি ১১ প্রো ৫জি এর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে ২৩,৯৯৯ টাকা। আর ফোনটির ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ অপশনের দাম রাখা হয়েছে যথাক্রমে ২৪,৯৯৯ টাকা ও ২৭,৯৯৯ টাকা।

লঞ্চ অফারের কথা বললে, HDFC ও SBI ব্যাঙ্কের কার্ডধারীরা Realme 11 Pro 5G এর উপর ১,৫০০ টাকা অতিরিক্ত ছাড় পাবেন। আবার পুরানো ফোন এক্সচেঞ্জ করলে এক্সট্রা ১,৫০০ টাকা পাওয়া যাবে।

Realme 11 Pro 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

রিয়েলমি ১১ প্রো ৫জি ফোনের সামনে দেখা যাবে ৬.৭-ইঞ্চির ফুল এইচডি প্লাস (২৪১২×১০৮০ পিক্সেল) OLED কার্ভড ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। আবার এর পিছনে ডুয়েল রিয়ার ক্যামেরা বর্তমান। এই ক্যামেরাগুলি হল – ১০০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল পোর্ট্রেট লেন্স।

পারফরম্যান্সের জন্য Realme 11 Pro 5G ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আর ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক রিয়েলমি ইউআই ৪.০ (Realme UI 4.0) কাস্টম স্কিনে চলে। কোম্পানির তরফে জানানো হয়েছে যে, এই ফোনে অতিরিক্ত ১২ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে।

পাওয়ার ব্যাকআপের জন্য Realme 11 Pro 5G ফোনে ৬৭ ওয়াট ওয়্যারড সুপার ভুক ফাস্ট চার্জিং সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে। আর এর কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম, ব্লুটুথ, ওয়াই-ফাই, ইউএসবি টাইপ সি পোর্ট। এর ওজন ১৮৫ গ্রাম।

সঙ্গে থাকুন ➥