Realme: ফ্লিপকার্ট রিয়েলমির নতুন ফোনের ফিচার ফাঁস করল, কী কী চমক থাকবে দেখুন

Published on:

Realme 12 Pro Max Specifications

রিয়েলমি আগামী ২৯ জানুয়ারি ভারতে Realme 12 Pro সিরিজ লঞ্চ করতে চলেছে। গতকাল অবধিও শোনা যাচ্ছিল যে, এই সিরিজের অধীনে Realme 12 Pro এবং Realme 12 Pro+ নামে দুটি ফোন আসবে। তবে, এখন Realme 12 Pro Max নামে লাইনআপের সবচেয়ে টপ-এন্ড মডেলের খোঁজ পাওয়া গিয়েছে। এটি জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম, ফ্লিপকার্টে লিস্টেড থাকতে দেখা গিয়েছে। তবে এখন লিস্টিংটি সরিয়ে দেওয়া হলেও সেটির স্ক্রিনশট অনলাইনে ছড়িয়ে পড়েছে ।

ফ্লিপকার্টে কিছু সময়ের জন্য উপলব্ধ পেজটি রিয়েলমি ১২ প্রো ম্যাক্স-এর রেন্ডার এবং কিছু বৈশিষ্ট্য প্রকাশ করেছে। ডিভাইসটি ই-কমার্স সাইটে সাবমেরিন ব্লু কালারের সাথে তালিকাভুক্ত ছিল। লিস্টিং থেকে জানা গেছে যে, ফোনটিতে পাঞ্চ-হোল কাটআউট সহ ৬.৭ ইঞ্চির ডিসপ্লে এবং ৮ জিবি পর্যন্ত র‍্যাম থাকবে। আর পিছনের দিকে এলইডি ফ্ল্যাশ সহ ট্রিপল-ক্যামেরা সেটআপ থাকবে বলে মনে করা হচ্ছে। ফ্লিপকার্ট থেকে এর বেশি কিছু জানা যায়নি।

তবে ইতিমধ্যেই অন্যান্য সূত্র মারফৎ জানা গেছে যে, রিয়েলমি ১২ প্রো ম্যাক্স-এ অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেলের Sony IMX890 প্রাইমারি ক্যামেরা থাকবে। এর সাথে একটি ৬৪ মেগাপিক্সেলের পেরিস্কোপ পোর্ট্রেট ক্যামেরা অন্তর্ভুক্ত থাকতে পারে, যা ওআইএস সাপোর্ট করবে।

এছাড়াও শোনা যাচ্ছে যে, Realme 12 Pro Max-এ ১২০ হার্টজ কার্ভড ভিশন ডিসপ্লে এবং রোলেক্স (Rolex)-অনুপ্রাণিত লাক্সারি ওয়াচ ডিজাইন দেখা যাবে। সফ্টওয়্যারের ক্ষেত্রে, ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে রান করবে। ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ সহ Realme 12 Pro Max-এর বেস ভ্যারিয়েন্টটি ৩৩,৯৯৯ টাকায় বিক্রি হতে পারে, যেখানে ২৫৬ জিবি ইন-বিল্ট স্টোরেজ সহ উচ্চতর ১২ জিবি মডেলের দাম হতে পারে ৩৫,৯৯৯ টাকা।

অন্যদিকে, Realme 12 Pro এবং Realme 12 Pro+ মডেলগুলিতে ৬.৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে, যা ফুলএইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে বলে জানা গেছে। অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেলের Sony IMX890 প্রাইমারি সেন্সর সহ আসবে বলে আশা করা হচ্ছে।

এছাড়া, Realme 12 Pro+ মডেলটি ৩x জুম সহ একটি OmniVision OV64B পেরিস্কোপ টেলিফটো অফার করবে, অন্যদিকে প্রো মডেলটিতে ২x জুম সহ একটি ৩২ মেগাপিক্সেলের টেলিফটো ক্যামেরা থাকতে পারে। বলা হচ্ছে, Realme 12 Pro এবং Realme 12 Pro+ যথাক্রমে ১৬ মেগাপিক্সেলের এবং ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অফার করবে। দুটি ফোনেই সম্ভবত ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করতে পারে।

সঙ্গে থাকুন ➥