HomeMobilesRealme 13 Pro: যেমন র‍্যাম তেমন স্টোরেজ, ক্রেতাদের মন জয়ে আসছে রিয়েলমি ১৩ প্রো

Realme 13 Pro: যেমন র‍্যাম তেমন স্টোরেজ, ক্রেতাদের মন জয়ে আসছে রিয়েলমি ১৩ প্রো

রিয়েলমি ভারত এবং চীনের মার্কেটে Realme 13 Pro সিরিজের স্মার্টফোনগুলি লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে। অনুমান করা হচ্ছে যে, এই লাইনআপের অধীনে Realme 13 Pro এবং Realme 13 Pro+ আগামী সপ্তাহে আনুষ্ঠানিকভাবে আত্মপ্রকাশ করতে পারে। গত সপ্তাহে এক প্রকাশনা তাদের একটি রিপোর্টে Realme 13 Pro+ হ্যান্ডসেটের স্টোরেজ অপশন এবং কালার অপশনগুলি প্রকাশ করেছে। আর এখন, একই প্রকাশনার একটি নতুন রিপোর্ট Realme 13 Pro মডেলের কনফিগারেশন এবং রঙের বিকল্পগুলি প্রকাশ করেছে। চলুন এগুলি দেখে নেওয়া যাক।

Realme 13 Pro ফোনের মেমরি ও স্টোরেজ অপশন এবং কালার ভ্যারিয়েন্ট (সম্ভাব্য)

৯১ মোবাইলসের রিপোর্ট অনুসারে, RMX3990 মডেল নম্বর যুক্ত আসন্ন রিয়েলমি ১৩ প্রো ফোনটি ভারতে চারটি র‍্যাম এবং স্টোরেজ অপশনে আসবে, এগুলি ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ। সাম্প্রতিক রিপোর্টে আরও উল্লেখ করা হয়েছে যে ডিভাইসটি তিনটি শেডে পাওয়া যাবে, এগুলি হল মনেট গোল্ড, মনেট পার্পল এবং স্কাই গ্রীন।

অন্যদিকে, রিয়েলমি ১৩ প্রো প্লাস মডেলটিও একই র‍্যাম এবং স্টোরেজ বিকল্পের সাথে আসবে বলে আশা করা হচ্ছে। তবে, এটি দুটি কালার অপশনে পাওয়া যাবে – মনেট গোল্ড এবং এমারেল্ড গ্রিন। Realme 13 Pro+ ফোনের সম্ভাব্য মডেল নম্বর হল RMX3992। Realme 13 Pro এবং 13 Pro+ একই কনফিগারেশনে উপলব্ধ হবে মনে করা হচ্ছে। তবে হ্যান্ডসেট দুটি ভিন্ন চিপসেটে রান করতে পারে।

জানিয়ে রাখি, এই বছরের শুরুতে আত্মপ্রকাশ করা Realme 12 Pro এবং Realme 12 Pro+ ফোনগুলিতে একটি ৩২ মেগাপিক্সেলের Sony IMX709 টেলিফটো এবং ৩x জুম সহ একটি ৫০ মেগাপিক্সেলের Sony IMX890 পেরিস্কোপ টেলিফোটো ক্যামেরা উপস্থিত রয়েছে। আসন্ন Realme 13 Pro+ মডেলটি পেরিস্কোপ ক্যামেরা অফার করতে পারে, তবে Realme 12 Pro হ্যান্ডসেটে টেলিফটো বা পেরিস্কোপ ক্যামেরা থাকবে কিনা, তা এখনও স্পষ্ট নয়। রিয়েলমি বর্তমানে Realme GT 6 সিরিজটি ২০ জুন গ্লোবাল মার্কেটে লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে, যার মধ্যে ভারতও রয়েছে। এটি নির্দেশ করে যে Realme 13 Pro সিরিজ আগামী জুলাই মাসেই বাজারে আত্মপ্রকাশ করতে পারে।

RELATED ARTICLES

আরও পড়ুন