Realme-র ওয়েবসাইটে বাম্পার ডিসকাউন্ট, এই 5G স্মার্টফোনে সবচেয়ে বড় ডিল

Avatar

Published on:

Realme 9 Pro Plus 5G price drop

Realme তাদের অফিসিয়াল ওয়েবসাইটে সুপার প্রাইসিং ডিল অফার দিচ্ছে। এই অফারে আপনি এমআরপির চেয়ে অনেক কম দামে Realme 9 Pro+ 5G হ্যান্ডসেটটি কিনতে পারবেন। ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ সহ আসা এই ফোনের এমআরপি ২৮,৯৯৯ টাকা। তবে এখন আপনি এটি ২৪,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এছাড়া Realme 9 Pro+ 5G ফোনের প্রিপেড অর্ডারকারীদের অতিরিক্ত ২,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে। আর মোবিকুইক ব্যবহারকারীরা পেমেন্টের সময় ৫০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। 

Realme 9 Pro+ 5G ফোনের বিশেষত্ব

রিয়েলমি ৯ সিরিজের এই ফোনে পারফরম্যান্সের জন্য আর্ম মালি-জি৬৮ এমসি৪ জিপিইউ সহ মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ ৫জি চিপসেট ব্যবহার করা হয়েছে। এর সামনে রয়েছে ৬.৪ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে, যার রেজোলিউশন ২৪০০×১০৮০ পিক্সেল। এই ডিসপ্লে ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৩৬০ টাচ স্যাম্পলিং রেট সমর্থন করে। আবার ডিসপ্লে সুরক্ষার জন্য গরিলা গ্লাস ৫ দেওয়া হয়েছে।

ফটোগ্রাফির জন্য রিয়েলমি ৯ প্রো প্লাস ৫জি হ্যান্ডসেটে এলইডি ফ্ল্যাশসহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এর মধ্যে রয়েছে ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ৮ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। সেলফির জন্য এই ফোনে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। আর পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৪৫০০ এমএএইচ ব্যাটারি।

এই ব্যাটারি ৬০ ওয়াট সুপার ডার্ট চার্জিং সাপোর্ট করে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক রিয়েলমি ইউআই ৩.০ কাস্টম স্কিনে চলে। কানেক্টিভিটির জন্য এতে রয়েছে ওয়াইফাই ৪, ওয়াইফাই ৫, ওয়াই-ফাই ৬ (আইইইই৮০২.১১ এ/বি/জি/এন/এসি/এএক্স), ব্লুটুথ ৫.২, জিপিএস, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক।

সঙ্গে থাকুন ➥