ব্যাপক ছাড়ে মিলছে Realme-র 50MP ক্যামেরা ও 5000mAh ব্যাটারির ফোন, 549 টাকায় অর্ডার করুন

Avatar

Published on:

Realme C33 available Huge Discount

Realme-র স্মার্টফোনগুলি এখন এদেশের বাজারে অত্যন্ত জনপ্রিয়। বিশেষ করে সংস্থার বাজেট রেঞ্জের ফোনগুলি বহু মানুষকে আকর্ষিত করছে। সেক্ষেত্রে আপনি যদি কম দামে Realme-র একটি ভালো, নতুন ফোন কিনতে চান, তাহলে আপনার জন্য ভালো বিকল্প হতে পারে Realme C33 হ্যান্ডসেটটি। আসলে এই সস্তা দামের ফোনটি এখন ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart-এ বিশাল ছাড়ে আরও কম দামে কেনার সুযোগ মিলছে। অন্যদিকে এই ফোনটি কিনলে আপনি বিশাল ব্যাটারির সাথে ভালো ক্যামেরা ব্যবহারের সুবিধা পাবেন। আসুন এখন একনজরে Realme C33 ফোনে উপলব্ধ অফার এবং এর স্পেসিফিকেশন দেখে নিই।

জলের দরে মিলছে Realme C33 স্মার্টফোনটি

রিয়েলমি সি৩৩ ফোনের ৪ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এমনিতে ১৩,৯৯৯ টাকা। তবে বিশেষ অফারে ফ্লিপকার্ট এই ফোনটি ১০,৪৯৯ টাকায় কেনার সুযোগ দিচ্ছে। আবার আইসিআইসি (ICICI) ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ড থেকে পেমেন্ট করলে আপনি এই ফোনে ১,০০০ টাকা ছাড় পেতে পারেন। মানে এতে করে ফোনটির দাম ৯,৪৯৯ টাকায় নেমে আসবে।

শুধু তাই নয়, আপনি যদি এই রিয়েলমি ফোনটি পুরোনো স্মার্টফোনের বদলে কেনেন তাহলে আপনি ৯,৯৫০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন; যার ফলে

কিন্তু এই ছাড় নির্ভর করবে আপনার পুরোনো স্মার্টফোনের মডেল এবং তার অবস্থার উপরও নির্ভর।

Realme C33-এর স্পেসিফিকেশন

রিয়েলমি সি৩৩ স্মার্টফোনে ৬.৫ ইঞ্চি এইচডি+ এলসিডি ডিসপ্লে আছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে ইউনিসক টি৬১২ প্রসেসর, যেখানে এটি ৪ জিবি এবং ১২৮ জিবি স্টোরেজের সুবিধা দেবে। অন্যদিকে ব্যাটারি ব্যাকআপের জন্য ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করবে। একইভাবে ফটোগ্রাফির জন্য রিয়েলমি সি৩৩-তে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে।

সঙ্গে থাকুন ➥