HomeMobilesRealme C33 আজ ভারতে লঞ্চ হচ্ছে, কম দামে 50 মেগাপিক্সেল ক্যামেরা সহ...

Realme C33 আজ ভারতে লঞ্চ হচ্ছে, কম দামে 50 মেগাপিক্সেল ক্যামেরা সহ থাকবে বড় ব‌্যাটারি

রিয়েলমি সি৩৩ কে ভারতে লঞ্চ করার জন্য একটি ইভেন্টের আয়োজন করা হয়েছে। এই লঞ্চ ইভেন্ট দুপুর ১২টা থেকে শুরু হবে

Realme C33 আজ দুপুরে অনুষ্ঠিত একটি ভার্চুয়াল ইভেন্টে ভারতে লঞ্চ হচ্ছে। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট ইতিমধ্যেই এই ফোনের জন্য একটি মাইক্রোসাইট তৈরি করেছে। সেখানে ফোনটির কিছু মুখ্য ফিচার টিজ করা হয়েছে। এছাড়া গতকাল Realme C33 ফোনের দাম ফাঁস হয়ছে। যারপর বলা যায়, এই ফোনটি আজই বাজারে পা রাখতে চলা Redmi 11 Prime এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে।

Realme C33 আজ কখন ভারতে লঞ্চ হচ্ছে

আগেই বলেছি, রিয়েলমি সি৩৩ কে ভারতে লঞ্চ করার জন্য একটি ইভেন্টের আয়োজন করা হয়েছে। এই লঞ্চ ইভেন্ট দুপুর ১২টা থেকে শুরু হবে। রিয়েলমি ইন্ডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে ইভেন্টটি সরাসরি দেখা যাবে।

Realme C33 এর দাম ভারতে কত রাখা হতে পারে

রিপোর্ট অনুযায়ী, রিয়েলমি সি৩৩ ফোনের ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি মডেলের দাম হবে ১১,৯৯৯ টাকা। ডিভাইসটির একটি ৩ জিবি র‍্যাম + ৩২ জিবি স্টোরেজ সংস্করণও বাজারে আসবে, যার মূল্য প্রায় ১০,৯৯৯ টাকা হবে।

Realme C33 এর সম্ভাব্য স্পেসিফিকেশন

Realme C33 ফোনের সামনে একটি ৬.৫ ইঞ্চির এইচডি+ ডিসপ্লে দেখা যাবে। পারফরম্যান্সের জন্য এতে ইউনিসক টি৬১২ চিপসেট ব্যবহার করা হতে পারে। ফটোগ্রাফির জন্য এই ফোনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা ও ৮/৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হতে পারে। এছাড়া ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ আসবে।

RELATED ARTICLES

Most Popular