Realme C51 ভারতে সবচেয়ে সস্তা 50 মেগাপিক্সেল ক্যামেরা ও 5000mAh ব্যাটারির ফোন হিসেবে লঞ্চ হল

Published on:

Realme C51 Launched in India

Realme C51 স্মার্টফোন ইতিমধ্যেই একাধিক গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছে। আর আজ (৪ঠা সেপ্টেম্বর) এই মডেলটিকে ভারতেও উন্মোচন করা হল। Realme ব্র্যান্ডের এই নতুন হ্যান্ডসেটের দাম রাখা হয়েছে ১০,০০০ টাকার কম এবং এতে একাধিক দুর্দান্ত ফিচার পাওয়া যাবে। ফোনটি ৯০ হার্টজ রিফ্রেশ রেটের HD+ ডিসপ্লে প্যানেল, ৪ জিবি র‍্যাম, ৫০ মেগাপিক্সেলের AI ডুয়াল-ক্যামেরা ইউনিট, এবং ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থিত বড় ব্যাটারি সহ এসেছে। এছাড়া সিকিউরিটি ফিচার হিসাবে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও পাওয়া যাবে। চলুন Realme C51 স্মার্টফোনের দাম, লভ্যতা ও বিশেষত্ব সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

Realme C51 স্মার্টফোনের দাম ও প্রাপ্যতা

ভারতের বাজারে রিয়েলমি সি৫১ স্মার্টফোনকে ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ যুক্ত একক ভ্যারিয়েন্টে লঞ্চ করা হয়েছে, যার মূল্য ধার্য করা হয়েছে ৮,৯৯৯ টাকা। এটি – মিন্ট গ্রিন এবং কার্বন ব্ল্যাক কালার অপশনে এসেছে। লভ্যতার কথা বললে আজ অর্থাৎ ৪ঠা সেপ্টেম্বর সন্ধ্যা ৬ টা থেকে এই মডেলটি সংস্থার আধিকারিক সাইট (realme.com), ই-কমার্স সাইট ফ্লিপকার্ট (Flipkart) এবং পার্টনার অফলাইন রিটেল স্টোরগুলিতে ‘আর্লি বার্ড’ সেলের অধীনে উপলব্ধ হবে।

Realme C51 স্মার্টফোনের স্পেসিফিকেশন ও ফিচার

রিয়েলমি সি৫১ স্মার্টফোনে ৬.৭-ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ৫৬০ নিট পিক ব্রাইটনেস, এবং ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সাপোর্ট করে। উন্নত পারফরম্যান্স প্রদানের জন্য এতে ইউনিসক টি৬১২ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেম দ্বারা চালিত। আবার স্টোরেজ হিসাবে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি মেমরি পাওয়া যাবে। যদিও মাইক্রোএসডি কার্ড ব্যবহার করে এর স্টোরেজ ক্যাপাসিটি ২ টেরাবাইট পর্যন্ত বাড়ানো সম্ভব৷

ফটো ও ভিডিওগ্রাফির জন্য Realme C51 স্মার্টফোনের পিছনে ৫০ মেগাপিক্সেলের AI ডুয়াল-ক্যামেরা সেটআপ এবং সামনে ৫ মেগাপিক্সেলের AI ফ্রন্ট-ফেসিং ক্যামেরা বিদ্যমান। আবার ইউজারদের ডেটা সুরক্ষিত রাখতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং কানেক্টিভিটির জন্য একটি হেডফোন জ্যাক মিলবে। পাওয়ার ব্যাকআপের জন্য আলোচ্য হ্যান্ডসেটে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন করে।

সঙ্গে থাকুন ➥