দুই ঘন্টার স্পেশাল সেল, ৮ জিবি র‌্যাম ও 50 মেগাপিক্সেল ক্যামেরার Realme C51 মাত্র ৮৪৯৯ টাকার কেনার সুযোগ

Published on:

Realme C51 Special Sale Today

Realme-র সি-সিরিজের ফোনগুলি ভারতীয় বাজারে যথেষ্ট জনপ্রিয়। এই সপ্তাহে সংস্থাটি Realme C51 নামের একটি নতুন স্মার্টফোন লঞ্চ করেছে। দুর্দান্ত ফিচার, আইফোনের মতো ট্রিপল ক্যামেরা ডিজাইন এবং অ্যাপল আইফোন প্রো মডেলের ডায়নামিক আইল্যান্ডের মতো মিনি ক্যাপসুল ফিচার নিয়ে এসেছে নতুন স্মার্টফোনটি। আজ, ৭ সেপ্টেম্বর, আপনি মাত্র ২ ঘন্টার জন্য Realme C51 কেনার সুযোগ পাবেন। 

Realme.Com ছাড়াও শপিং প্ল্যাটফর্ম Flipkart থেকে ডিভাইসটি কেনা যাবে। আগামীকাল অর্থাৎ ৮ সেপ্টেম্বরও সন্ধ্যা ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত এই ফোনটি কেনার সুযোগ মিলবে। আবার ১১ সেপ্টেম্বর দুপুর ১২টা থেকে এর তৃতীয় সেল শুরু হবে। Realme C51 ডিভাইসে পাওয়া ৪ জিবি ডায়নামিক র‌্যাম, ৫০ মেগাপিক্সেল এআই ক্যামেরা এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে।

Realme C51 আজ পাওয়া যাবে ডিসকাউন্টে

রিয়েলমি সি৫১ এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৮,৯৯৯ টাকা। বিশেষ সেল চলাকালীন আইসিআইসিআই ব্যাঙ্ক বা এসবিআই কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৫০০ টাকা ফ্ল্যাট ডিসকাউন্ট পাওয়া যাবে, যারপর মূল্য কমে দাঁড়াবে ৮,৪৯৯ টাকা। সন্ধ্যা ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত চলা এই সেলে ফোনটি মিন্ট গ্রিন ও কার্বন ব্ল্যাক দুটি কালার অপশনে কেনা যাবে। 

Realme C51 এর স্পেসিফিকেশন ও ফিচার

Realme C51 ডিভাইসের সামনে দেখা যাবে ৬.৭ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১৮০ হার্জ টাচ স্যাম্পলিং রেটের পাশাপাশি ৫৬০ নিট পিক ব্রাইটনেস দেয়। ভাল পারফরম্যান্সের জন্য এতে ইউনিসক টি৬১২ প্রসেসরের সাথে ৮ জিবি র‌্যাম (৪ জিবি ইনস্টল + ৪ জিবি ভার্চুয়াল) এবং ৬৪ জিবি স্টোরেজ পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ফোনটির স্টোরেজ ২ টিবি পর্যন্ত বাড়ানো যাবে। নিরাপত্তার জন্য ফোনটিতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার উপস্থিত। 

ক্যামেরা ফিচারের কথা বলতে গেলে, এতে ৫০ মেগাপিক্সেল এআই ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এই ফোনে ৫ মেগাপিক্সেল এআই ক্যামেরা পাওয়া যাবে। রিয়ার ক্যামেরায় নাইট মোড এবং এআই ফিল্টারের মতো ফিচার অন্তর্ভুক্ত করা হয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৩৩ ওয়াট সুপারভুক ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এছাড়াও রয়েছে ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক।

সঙ্গে থাকুন ➥