দেখতে Samsung S সিরিজের মতো, সস্তায় ভারতে Realme C63-এর লঞ্চ কনফার্মড

Avatar

Updated on:

Realme c63 bis certification india launch soon

রিয়েলমি একটি নতুন C-সিরিজ স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। এটি Realme C63 নামে বাজারে আসতে পারে বলে মনে করা হচ্ছে। হ্যান্ডসেটটিকে ইতিমধ্যেই ইন্দোনেশিয়া টেলিকম (Indonesia Telecom) ওয়েবসাইটে দেখা গিয়েছে। আর এখন ভারতে আগমনের ইঙ্গিত দিয়ে Realme C63 বিআইএস (BIS) সার্টিফিকেশন ডেটাবেসে হাজির হয়েছে।

Realme C63 পেল BIS-এর অনুমোদন

RMX3939 মডেল নম্বর সহ ব্যুরো অফ ইন্ডিয়ান সার্টিফিকেশন প্ল্যাটফর্মে রিয়েলমি সি63 তালিকাভুক্ত হয়েছে, যা নিশ্চিত করে যে হ্যান্ডসেটটি ভারতে আত্মপ্রকাশ করবে। তবে সার্টিফিকেশনটি থেকে এর বেশি কিছু জানা যায়নি। স্মার্টফোনটি ইতিমধ্যেই বেশ কয়েকটি সার্টিফিকেশন প্ল্যাটফর্মে উপস্থিত হয়েছে, তাই এটি শীঘ্রই বাজারে পা রাখবে বলে আশা করা যায়। পাশাপাশি, লিস্টিংগুলি ফোনটির কিছু বৈশিষ্ট্যও প্রকাশ করেছে।

রিয়েলমি সি63-এর টিইউভি সার্টিফিকেশন লিস্টিংটি প্রকাশ করেছে যে, এতে 45 ওয়াট সুপারভুক (SuperVOOC) ফাস্ট চার্জিং সহ 4,880 এমএএইচ ব্যাটারি থাকবে। ক্যামেরা এফভি-5-এর লিস্টিংটি দেখায় যে, রিয়েলমি সি63-এ এফ/1.8 অ্যাপারচার সহ 8 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা থাকবে। এছাড়া, ফোনটি এফ/1.8 অ্যাপারচার সহ 50 মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরার সাথে আসবে, যা 35 মিমি সমতুল্য ফোকাল লেন্থ এবং 4,096 × 3,072 পিক্সেল রেজোলিউশন অফার করবে।

অন্যদিকে, আমেরিকার ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC)-এর সার্টিফিকেশন অনুসারে, Realme C63 অ্যান্ড্রয়েড 14-ভিত্তিক রিয়েলমি ইউআই 5.0 কাস্টম স্কিনে রান করবে। হ্যান্ডসেটটি দুটি ভ্যারিয়েন্টে আসতে পারে- একটি পলিকার্বোনেট রিয়ার প্যানেল সহ এবং একটি কৃত্রিম বা ভিগান লেদার ফিনিশ সহ। ভিগান লেদার সংস্করণটির ওজন 191 গ্রাম হবে এবং এটি প্রায় 7.79 মিমি স্লিম হতে পারে।

সঙ্গে থাকুন ➥