HomeMobilesনতুন রুপে হাজির Realme C65 5G, 9499 টাকায় পাবেন 50 মেগাপিক্সেল ক্যামেরা

নতুন রুপে হাজির Realme C65 5G, 9499 টাকায় পাবেন 50 মেগাপিক্সেল ক্যামেরা

গত এপ্রিলে লঞ্চ হওয়া Realme C65 5G ফোনের নতুন স্পিডি রেড কালার অপশনটি বাজারে এসেছে। প্রাথমিকভাবে এটি ১০,০০০ টাকারও কম মূল্যে কেনা যাবে।

রিয়েলমি তাদের লেটেস্ট Realme C65 5G ফোনটির জন্য একটি আকর্ষনীয় কালার অপশন লঞ্চ করেছে, যার পোশাকি নাম স্পিডি রেড। এই ফোনটিকে গত এপ্রিল মাসে ভারতে MediaTek Dimensity 6300 প্রসেসর যুক্ত প্রথম ডিভাইস হিসাবে লঞ্চ করা হয়েছিল। এছাড়াও, এতে এলসিডি স্ক্রিন, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। আসুন Realme C65 5G ফোনের নতুন কালার অপশনটির দাম এবং এর অন্যান্য বিবরণগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Realme C65 5G: মূল্য এবং উপলব্ধতা

রিয়েলমি সি৬৫ ৫জি স্মার্টফোনের স্পিডি রেড কালার ভ্যারিয়েন্টটির রিয়ার প্যানেলে এর ফেদার গ্রিন অপশনের মতো একটি প্যাটার্ন ডিজাইন দেখা যায়। কোম্পানি নতুন স্পিডি রেড কালারওয়ের জন্য ১,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ছাড় দিচ্ছে। ডিসকাউন্ট সহ রিয়েলমি সি৬৫ ৫জি সর্বনিম্ন ৯,৪৯৯ টাকায় কেনা যাবে। রিয়েলমি প্রকাশ করেছে যে নতুন শেডটি ফ্লিপকার্ট (Flipkart) এবং রিয়েলমি ই-শপ (Realme e-Shop)-এ আগামী ১৪ জুন দুপুর থেকে কেনার জন্য উপলব্ধ হবে। ডিভাইসটির সবকটি স্টোরেজ সংস্করণের দাম হল –

৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ – ১০,৪৯৯ টাকা।

৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ – ১১,৪৯৯ টাকা।

৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ – ১২,৪৯৯ টাকা।

Realme C65 5G: বৈশিষ্ট্য এবং স্পেসিফিকেশন

রিয়েলমি সি৬৫ ৫জি ফোনে ৬.৬৭ ইঞ্চির এলসিডি স্ক্রিন রয়েছে, যা এইচডি+ (১,৬০৪×৭২০ পিক্সেল) রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ২৬৪ পিপিআই পিক্সেল ডেনসিটি, ৬২৫ নিট ব্রাইটনেস, ১,৫০০:১ কনট্রাস্ট রেশিও, রেইন ওয়াটার স্মার্ট টাচ অফার করে। ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৬৩০০ প্রসেসরে চলে, যা গ্রাফিক্সের জন্য মালি জি৫৭ জিপিইউ-এর সাথে যুক্ত। এতে সর্বাধিক এলপিডিডিআর৪এক্স র‍্যাম, ৬ জিবি পর্যন্ত ডায়নামিক র‍্যাম সাপোর্ট এবং ১২৮ জিবি পর্যন্ত ইউএফএস ২.২ স্টোরেজ মিলবে। এছাড়াও, অতিরিক্ত স্টোরেজের জন্য ফোনটিতে একটি মাইক্রো এসডি কার্ড স্লট রয়েছে।

ফটোগ্রাফির জন্য, Realme C65 5G ফোনের রিয়ার ক্যামেরা সেটআপে এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেলের স্যামসাং জেএন১ ক্যামেরা, একটি ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সর এবং এলইডি ফ্ল্যাশ অন্তর্ভুক্ত রয়েছে। আর ফোনের সামনে সেলফির জন্য এফ/২.০ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বিদ্যমান। পাওয়ার ব্যাকআপের জন্য, Realme C65 5G ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ১৫ ওয়াট চার্জিং সাপোর্ট করে। এছাড়া, নিরাপত্তার জন্য এতে একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং ফেস আনলক ফিচার রয়েছে। আর অডিওর জন্য এতে মিলবে ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক। পরিশেষে ফোনটির পরিমাপ হল ১৬৫.৬ × ৭৬.১ × ৭.৮৯ মিমি এবং ওজন ১৯০ গ্রাম।

RELATED ARTICLES

Most Popular