Realme GT 5-এর লঞ্চের দিনক্ষণ ফাঁস, 24 জিবি র‍্যামের সঙ্গে থাকবে 240W ফাস্ট চার্জিং

Published on:

Realme-gt-5-with-24gb-ram-240w-charging-support-launching-on-august-28

রিয়েলমি এই মুহূর্তে চীনে তাদের নতুন ফ্ল্যাগশিপ ফোন Realme GT 5 লঞ্চ করার জন্য জোরকদমে প্রস্তুতি নিচ্ছে। ইতিমধ্যেই সূত্র মারফৎ জানা গেছে যে, নতুন ফোনটি আগস্টের শেষের দিকে আত্মপ্রকাশ করবে। আর এখন, চীনে রিয়েলমির মার্কেটিং ডিরেক্টর স্বয়ং Realme GT 5-এর অফিশিয়াল লঞ্চের তারিখ নিশ্চিত করেছেন। এর পাশাপাশি হ্যান্ডসেটটির সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ তথ্যও তিনি তুলে ধরেছেন।

Realme GT 5-এর লঞ্চের তারিখ প্রকাশ

চীনে রিয়েলমির মার্কেটিং ডিরেক্টর জেসি সে দেশের সোশ্যাল মিডিয়াতে প্রকাশ করেছেন যে, রিয়েলমি জিটি ৫ হবে বিশ্বের প্রথম “মিরাকল গ্লাস” ফোন। তার এই ঘোষণা অন্যান্য ফোনের থেকে এতে ব্যবহৃত গ্লাস কোন কোন ক্ষেত্রে আলাদা, সেই নিয়ে কৌতুহলের জন্ম দিয়েছে। পোস্টে নিশ্চিত করা হয়েছে যে, ফোনটি আগামী ২৮ আগস্ট চীনে লঞ্চ হবে। চলুন রিয়েলমি জিটি ৫-এর সম্ভাব্য স্পেসিফিকেশনে চোখ বুলিয়ে নেওয়া যাক।

Realme GT 5-এর স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

Realme GT 5-এ ২৪ জিবি র‍্যাম সহ Snapdragon 8 Gen 2 প্রসেসর দ্বারা চালিত হবে বলে শোনা যাচ্ছে। এতে 1.5K রেজোলিউশন এবং ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭৪ ইঞ্চির ওলেড প্যানেল থাকবে। ডিভাইসটি দুটি আলাদা ব্যাটারি ভার্সনে আসবে বলেও জানা গেছে। একটিতে ২৪০ ওয়াট চার্জিং সহ ৪,৬০০ এমএএইচ ব্যাটারি থাকবে। আর অপরটি ১৫০ ওয়াট চার্জিং সহ ৫,২০০ এমএএইচ ব্যাটারি সাপোর্ট করবে।

সবশেষে, ফোনটিতে একটি ১৬ ফ্রন্ট ফেসিং ক্যামেরা এবং ৫০ মেগাপিক্সেলের ফ্ল্যাগশিপ গ্রেড Sony IMX890 রিয়ার ক্যামেরা থাকবে। তবে কোম্পানি এখনও নিশ্চিত করেনি যে স্মার্টফোনটি চীনে আনুষ্ঠানিক ভাবে লঞ্চের পরে গ্লোবাল মার্কেটে মুক্তি পাবে কিনা।

সঙ্গে থাকুন ➥