HomeMobilesলঞ্চের আগেই Realme GT 6-এর প্রচুর ফিচার্স ফাঁস, 120W ফাস্ট চার্জ ছাড়াও আর কী বিশেষ দেখে নিন

লঞ্চের আগেই Realme GT 6-এর প্রচুর ফিচার্স ফাঁস, 120W ফাস্ট চার্জ ছাড়াও আর কী বিশেষ দেখে নিন

Realme GT 6 লঞ্চ হতে আর বেশি দেরি নেই। এটি রিয়েলমির ফ্ল্যাগশিপ কিলার স্মার্টফোন হিসাবে জুনে বাজারে আসবে। ইতিমধ্যেই ফোনটি নিয়ে বিশ্বজুড়ে চর্চা শুরু হয়ে গিয়েছে। কারণ এটি গ্লোবাজি রিলিজ করার কথা ভাবছে সংস্থা। একটি সূত্র থেকে এবার Realme GT 6-এর স্পেসিফিকেশন সম্পর্কিত নানা তথ্য সামনে এসেছে। পাশাপাশি চীনের একটি মেজর সার্টিফিকেশন সাইটের লিস্টিং ফোনটির বিশেষ ফিচারের ইঙ্গিত দিয়েছে।

Realme GT 6 ফোনের স্পেসিফিকেশন ফাঁস হল

Realme GT 6 চীনের 3C সাইটে RMX3800 মডেল নম্বর সহ দেখা গিয়েছে। যা ইঙ্গিত দেয়, চীনে লঞ্চ হতে বেশি দেরি নেই। ডিভাইসটির VCBOACH পাওয়ার অ্যাডাপ্টার ১২০ ওয়াট পর্যন্ত ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। যা আগের জেনারেশনের Realme GT 5-এর ১০০ ওয়াট ফাস্ট চার্জিংয়ের থেকে বেশি। এছাড়াও, জনপ্রিয় চীনা টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন ফোনটির আরও তথ্য প্রকাশ্যে এনেছে।

টিপস্টারের দাবি, রিয়েলমি জিটি ৬ ফোনটি 8T এলটিপিও ওলেড ডিসপ্লের সঙ্গে আসবে, যার প্যানেল তৈরি করবে চীনের BOE। এটি 1.5K রেজোলিউশন অফার করবে। ফোনটির সামনে ফ্ল্যাট ডিসপ্লে, পিছনে গ্লাস প্যানেল ও মিডলে মেটাল ফ্রেম থাকবে। চলবে Snapdragon 8 Gen 3 চিপসেটে, যা কোয়ালকমের একটি হাই-এন্ড প্রসেসর।

এছাড়াও, ডিভাইসটির পিছনে ৫০ মেগাপিক্সেলের ফ্ল্যাগশিপ মেইন থাকতে পারে। তবে বেশিরভাগ প্রিমিয়াম ফোনের মতো রিয়েলমি জিটি ৬ টেলিফটো লেন্স নাও অফার করতে পারে। ডিসপ্লের আকার ৬.৭৮ ইঞ্চি হওয়ার সম্ভাবনা। সবশেষে, এতে বিশাল ৬,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার হতে পারে।।

RELATED ARTICLES

আরও পড়ুন