HomeMobilesRealme GT 7 ও OnePlus Ace 3 Pro-র দাম লঞ্চের আগেই ফাঁস হল, ফিচার্স খুশ করে দেবে

Realme GT 7 ও OnePlus Ace 3 Pro-র দাম লঞ্চের আগেই ফাঁস হল, ফিচার্স খুশ করে দেবে

ওয়ানপ্লাস (OnePlus), আইকো (iQOO), রিয়েলমি (Realme) এবং রেডমি (Redmi)-এর মতো চারটি শীর্ষস্থানীয় ব্র্যান্ড চীনে সাশ্রয়ী মূল্যের ফ্ল্যাগশিপ ফোন লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে। আসন্ন Redmi K70 Ultra-তে MediaTek Dimensity 9300+ চিপসেট থাকবে বলে শোনা যাচ্ছে। অন্যদিকে, OnePlus Ace 3 Pro, iQOO Neo 9S Pro+ এবং Realme GT 7 হ্যান্ডসেটগুলি Qualcomm Snapdragon 8 Gen 3 চিপসেট সহ আসবে বলে আশা করা হচ্ছে। আর এখন এক টিপস্টার ওয়ানপ্লাস এবং রিয়েলমির ফ্ল্যাগশিপ ফোন এবং সেগুলির প্রত্যাশিত প্রাইস রেঞ্জ সম্পর্কে কিছু তথ্য প্রকাশ করেছেন। আসুন এগুলি দেখে নেওয়া যাক।

Realme GT 7 চীনা বাজারে আসতে চলেছে

আগামী ২০ জুন রিয়েলমি গ্লোবাল মার্কেটে তাদের কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর দ্বারা চালিত রিয়েলমি জিটি ৬ স্মার্টফোনটি লঞ্চ করতে চলেছে। গত ডিসেম্বরে চীনা বাজারে ব্র্যান্ডটি রিয়েলমি জিটি ৫ প্রো স্মার্টফোনটি উন্মোচন করেছিল৷ এবছর, ব্র্যান্ডটি চীনে রিয়েলমি জিটি নিও ৬ এসই এবং রিয়েলমি জিটি নিও ৬ ফোনটি লঞ্চ করেছে৷ প্রাথমিকভাবে শোনা যাচ্ছিল চীনে রিয়েলমির পরবর্তী ফ্ল্যাগশিপটি রিয়েলমি জিটি ৬ নামে আত্মপ্রকাশ করবে।

তবে এখন এক চীনা টেক ইনসাইডার জানিয়েছেন যে, ব্র্যান্ডটি হয়তো রিয়েলমি জিটি ৬ ব্র্যান্ডিংটি বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে, পরিবর্তে এটিকে রিয়েলমি জিটি ৭ বলা হবে। যদিও কোম্পানির তরফে এখনও এই নামটি নিশ্চিত করা হয়নি। তবে ব্র্যান্ডটি ইতিমধ্যেই জানিয়েছে যে, তারা এবছরের শেষের দিকে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৪ চালিত রিয়েলমি জিটি ৭ প্রো লঞ্চ করবে, যা স্ট্যান্ডার্ড জিটি ৭ মডেলের আসন্ন আগমনের দিকে ইঙ্গিত করছে।

OnePlus Ace 3 Pro এবং Realme GT 7 ফোনের মূল্য (সম্ভাব্য)

ওই চীনা টিপস্টার আরও জানিয়েছেন যে, OnePlus Ace 3 Pro এবং Realme GT 7 ফোনের মধ্যে অনেক মিল দেখা যাবে। পারফরম্যান্সকে অগ্রাধিকার দেন এমন ইউজারদের জন্য এগুলি আদর্শ বিকল্প হবে। উভয় ফোনেই Qualcomm Snapdragon 8 Gen 3 প্রসেসর এবং ১.৫কে রেজোলিউশনে স্ক্রিন রয়েছে (একটিতে কার্ভড এবং অপরটিতে ফ্ল্যাট)। দুই হ্যান্ডসেটই ১০০ ওয়াট ফাস্ট দ্রুত চার্জিং সাপোর্ট করবে। রিয়েলমি ফোনটির চার্জিং স্পিড কিছুটা দ্রুত এবং ওয়ানপ্লাস হ্যান্ডসেটের ব্যাটারি কিছুটা বড় হবে।

এছাড়াও, উভয় মডেলের মধ্যে একটি ডেডিকেটেড গ্রাফিক্স চিপ এবং উন্নততর কুলিং সিস্টেম থাকবে। যারা ক্যামেরা পারফরম্যান্সকে ততটা গুরুত্ব দেন না এবং প্রায় ৩০০০ ইউয়ান (প্রায় ৩৪,৫৩৫ টাকা) দামের পরিসরে মধ্যে একটি ফোন খুঁজছেন, তাদের জন্য এই দুটি ফোন ভালো বিকল্প হতে পারে। তাই, মনে করা হচ্ছে যে OnePlus Ace 3 Pro এবং Realme GT 7 মডেলের দাম ৩০০০ ইউয়ান (প্রায় ৩৪,৫৩৫ টাকা) এবং ৪,০০০ ইউয়ান (প্রায় ৪৬,৯৬০ টাকা) মডেলের মধ্যে থাকতে পারে। দুটি ফোনই জুলাই মাসে আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে।

RELATED ARTICLES

আরও পড়ুন