Realme GT Neo 5 Pro বাজার কাঁপাতে তৈরি, ক্যামেরা থেকে শুরু করে ব্যাটারি-চার্জিং-স্ক্রিনের সমস্ত তথ্য প্রকাশ্যে

Avatar

Published on:

Realme GT Neo 5 Pro Specifications Leaked

Realme GT Neo 5 Pro জুলাই বা আগস্ট মাসের মধ্যে লঞ্চ হতে পারে বলে মনে করা হচ্ছে। এই নতুন
ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি Realme GT Neo 5 এর থেকেও অত্যাধুনিক হবে, যেটি ২,৪৯৯ ইউয়ান (প্রায় ২৮,৭০০ টাকা) মূল্যে চীনে উপলব্ধ। ডিভাইসটির সম্পর্কে ইতিমধ্যেই একের পর এক নতুন নতুন তথ্য ফাঁস হয়েছে। আর এখন Realme GT Neo 5 Pro এর প্রধান স্পেসিফিকেশনগুলি প্রকাশ্যে এসেছে।

Realme GT Neo 5 Pro এর স্পেসিফিকেশন ফাঁস

টিপস্টার ডিজিট্যাল চ্যাট স্টেশন রিয়েলমি জিটি নিও ৫ প্রো-এর স্পেসিফিকেশনগুলি প্রকাশ করেছেন। তার মতে, এই ফোনে ৬.৭৪ ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লে থাকবে। এই ফ্ল্যাট স্ক্রিনটি ২,৭৭২ x ১,২৪০ পিক্সেলের 1.5K রেজোলিউশন, ১৪৪ হার্টজ হাই রিফ্রেশ রেট এবং ২,১৬০ হার্টজ পিডাব্লিউএম ডিমিং অফার করবে। ডিভাইসটি কোয়ালকমের লেটেস্ট ও সর্বশ্রেষ্ঠ স্ন্যাপড্রাগন ৮ জেন ২ চিপসেট দ্বারা চালিত প্রথম রিয়েলমি স্মার্টফোন হতে চলেছে। প্রসেসরটি ১৬ জিবি র‍্যামের সাথে যুক্ত থাকবে।

ফটোগ্রাফির জন্য, রিয়েলমি জিটি নিও ৫ প্রো-এর রিয়ার ক্যামেরা সেটআপে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৮৯০ প্রাইমারি ক্যামেরা উপস্থিত থাকবে। তবে এই মুহূর্তে সহায়ক ক্যামেরাগুলির সম্পর্কে কোনও তথ্য উপলব্ধ নেই। সেলফি এবং ভিডিও কলের জন্য ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং ক্যামেরা থাকবে বলে জানা গেছে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Realme GT Neo 5 Pro-এ ১৫০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ শক্তিশালী ৫,২০০ এমএএইচ ব্যাটারি থাকবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক রিয়েলমি ইউআই ৪.০ (Realme UI 4.0) ইউজার ইন্টারফেসে রান করবে বলে আশা করা হচ্ছে। অন্যান্য রিপোর্ট অনুযায়ী, Realme GT Neo 5 Pro মডেলটি ৫১২ জিবি বা ১ টিবি ইউএফএস ৪.০ স্টোরেজ অফার করবে। এটি ১০০ ওয়াট চার্জিং ভ্যারিয়েন্টেও আসতে পারে।

উল্লেখ্য, স্পেসিফিকেশনগুলির বিষয়ে রিয়েলমির তরফ থেকে এখনও নিশ্চিতভাবে কিছু জানানো হয়নি। তবে, যদি এই তথ্যগুলি সত্য হয়, তাহলে Realme GT Neo 5 Pro নিঃসন্দেহে স্মার্টফোনের বাজারে কাঁপিয়ে একটি ফ্ল্যাগশিপ কিলার হিসাবে আত্মপ্রকাশ করবে বলে আশা করা যায়।

সঙ্গে থাকুন ➥