বাজারে আসার আগেই হুঙ্কার Realme GT Neo 5 SE এর, বেঞ্চমার্ক সাইটে স্কোর ছাড়ালো 1 লক্ষ

Avatar

Published on:

Realme GT Neo 5 SE AnTuTu score reveal

Realme খুব অল্প সময়ের মধ্যে স্মার্টফোনের বাজারে নিজের জায়গা করে নিয়েছে। ভারত সহ বিশ্বের বিভিন্ন দেশে তাদের গ্রাহক সংখ্যা দিনকে দিন বাড়ছে। আপনিও যদি সংস্থার নতুন কোনো স্মার্টফোন খুঁজে, তাহলে বলি খুব শীঘ্রই Realme একটি নতুন ফোন নিয়ে আসতে চলেছে। Realme GT Neo 5 SE নামের এই ডিভাইসটি কয়েক সপ্তাহের মধ্যে বাজারে আসবে। তার আগে আজ ফোনটিকে AnTuTu বেঞ্চমার্ক সাইটে দেখা গেছে।

এর আগে Realme GT Neo 5 SE চীনের বিভিন্ন সার্টিফিকেশন সাইট, MIIT, 3C, ও TENAA -তে উপস্থিত হয়েছিল। যাইহোক, আনটুটু সাইটে ফোনটি ১,০০৯,১২৭ স্কোর করেছে। এখান থেকে জানা গেছে যে, এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ প্লাস জেন ২ প্রসেসর সহ আসবে। আবার এতে ১৬ জিবি র‌্যাম (LPDDR5x), ১ টিবি স্টোরেজ ও অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক অপারেটিং সিস্টেম থাকবে।

এর আগে জানা গিয়েছিল যে, রিয়েলমি জিটি নিও ৫ এসই ফোনে ৫,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে, যা ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, এতে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল OmniVision প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল সনি IMX355 আল্ট্রা ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল তৃতীয় সেন্সর। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

আর এর সামনে দেখা যাবে ৬.৭৪ ইঞ্চি ফ্লাট ওলেড ডিসপ্লে, যা ১২৪০ x ২৭৭২ পিক্সেল রেজোলিউশন, ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। আর এতে ১১০০ নিটস ব্রাইটনেস সাপোর্ট করবে। রিয়েলমি জিটি নিও ৫ এসই মিড রেঞ্জে লঞ্চ হবে।

সঙ্গে থাকুন ➥