HomeMobilesপলক ফেলার সাথে সাথে ফুল চার্জ, Realme GT Neo 6 SE কত...

পলক ফেলার সাথে সাথে ফুল চার্জ, Realme GT Neo 6 SE কত ওয়াট ফাস্ট চার্জিং সহ লঞ্চ হবে জেনে নিন

Realme তাদের হোম-মার্কেটে চলতি মাসে অথবা এপ্রিলের শেষের দিকে Realme GT Neo 6 SE নামের একটি নয়া স্মার্টফোন লঞ্চ করতে পারে। এক্ষেত্রে আসন্ন এই হ্যান্ডসেট হালফিলে ‘কম্পালসারি সার্টিফিকেশন অফ চীন’ ওরফে CCC বা 3C সার্টিফিকেশন প্ল্যাটফর্ম থেকে ছাড়পত্র পেয়েছে, যার লিস্টিং ডিভাইসটির মডেল নম্বর সহ নেটওয়ার্ক কানেক্টিভিটি ও চার্জিং ক্যাপাসিটি নিশ্চিত করেছে।

প্রসঙ্গত, Realme ব্র্যান্ডের আসন্ন হ্যান্ডসেটের নাম এখনও আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করা হয়নি। তবে 3C সার্টিফিকেশন সাইটে RMX3850 মডেল নম্বরের সাথে তালিকাভুক্ত হওয়া ডিভাইসটি Realme GT Neo 6 SE নামের সাথে বাজারে আসবে বলে বিশ্বাস করা হচ্ছে।

3C সাইটের লিস্টিং অনুসারে, RMX3850 মডেল নম্বর যুক্ত রিয়েলমি জিটি নিও 6 এসই স্মার্টফোনে সুপারভুক চার্জার সমর্থন করবে। জানা গেছে, হ্যান্ডসেটের সাথে সমর্থিত পাওয়ার অ্যাডাপ্টার VCBAOBCH মডেল নম্বর বহন করবে। যা নিশ্চিত করছে যে, এই ফোনটি 100 ওয়াট ওয়্যারড ফাস্ট চার্জিং প্রযুক্তির সমর্থন সহ আসবে। তদুপরি রিয়েলমি জিটি নিও 6 এসই, 5জি কানেক্টিভিটির সুবিধা অফার করতে পারে বলেও ইঙ্গিত পাওয়া গেছে 3C সাইটের লিস্টিং থেকে। এছাড়া ডিভাইসটির আর কোনও ফিচার সম্পর্কিত তথ্য দেওয়া নেই সার্টিফিকেশন সাইটে।

তবে সংস্থার পক্ষ থেকে হালফিলে জানানো হয়েছে যে, রিয়েলমি জিটি নিও 6 এসই স্মার্টফোনে স্ন্যাপড্রাগন 7+ জেন 3 চিপসেট ব্যবহার করা হবে। জানিয়ে রাখি, কোয়ালকমের এই আসন্ন প্রসেসর স্ন্যাপড্রাগন 8এস জেন 3 এসওসি -এর সাথে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছিলো, কিন্তু বাস্তবে তা ঘটেনি। ফলে এই রিয়েলমি হ্যান্ডসেটের সাথে একইদিনে অথবা কাছাকাছি সময়ে হয়তো চিপটি ঘোষণা করা হবে।

জানিয়ে রাখি, কোয়ালকম স্ন্যাপড্রাগন 7+ জেন 3 (মডেল নম্বর: SM7675) প্রসেসরে 1টি 2.9 গিগাহার্টজ ক্লক রেটের কর্টেক্স-এক্স4, 4টি 2.6 গিগাহার্টজ রেটের কর্টেক্স-এ720, 3টি 1.9 গিগাহার্টজের কর্টেক্স-এ520 এবং অ্যাড্রেন 732 জিপিইউ সমন্বিত কোর ক্লাস্টার বৈশিষ্ট্য সাপোর্ট করে।

এদিকে চলতি সপ্তাহের শুরুতে Realme GT Neo 6 SE স্মার্টফোনের ছবি অনলাইনে শেয়ার করা হয়। যেখানে ডিভাইসটিকে পূর্বসূরীর প্রায় অনুরূপ ডিজাইনের সাথে দেখা গেছে। এছাড়া টিপস্টারদের দাবি অনুযায়ী, এই ফোন 8T LTPO AMOLED ডিসপ্লে প্যানেল এবং 100 ওয়াট চার্জিং সমর্থিত 5,500mAh ব্যাটারি অফার করবে।

RELATED ARTICLES

Most Popular