অফিশিয়াল লঞ্চের আগেই Realme Narzo 60x 5G-এর প্রসেসরের নাম ফাঁস, কতটা শক্তিশালী

Published on:

Realme Narzo 60x 5G Appears Geekbench

রিয়েলমি আজ, ৬ সেপ্টেম্বর Realme Buds T300 TWS ইয়ারবাডের সাথে Realme Narzo 60x 5G স্মার্টফোনটি লঞ্চ করতে চলেছে। তার আগেই ডিভাইসটি গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে উপস্থিত হয়ে পারফরম্যান্সের সাথে কিছু বৈশিষ্ট্য প্রকাশ করেছে।

Realme Narzo 60x 5G-কে দেখা গেল Geekbench ডেটাবেসে

RMX3782 মডেল নম্বর সহ রিয়েলমি নার্জো ৬০এক্স ৫জি গিকবেঞ্চ (Geekbench)-এ তালিকাভুক্ত হয়েছে। এই লিস্টিংটি প্রকাশ করেছে যে, স্মার্টফোনটি ২.২০ গিগাহার্টজ পিক ক্লক স্পিডের একটি অক্টা-কোর প্রসেসর সহ আসবে। অনুমান করা হচ্ছে যে, এটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০প্লাস চিপসেট হবে, যা নিশ্চিত করে যে নার্জো ৬০এক্স ৫জি সম্প্রতি লঞ্চ হওয়া রিয়েলমি ১১এক্স ৫জি-এর রিব্র্যান্ডেড সংস্করণ হিসাবে আত্মপ্রকাশ করবে।

এছাড়াও বেঞ্চমার্ক সাইট প্রকাশ করেছে যে, এতে ৬ জিবি র‍্যাম থাকবে এবং অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক অপারেটিং সিস্টেমে চলবে। পারফরম্যান্সের ক্ষেত্রে, রিয়েলমি নার্জো ৬০এক্স ৫জি গিকবেঞ্চ ৬-এর সিঙ্গেল-কোর টেস্টে ৭২৭ পয়েন্ট এবং মাল্টি-কোর টেস্টে ১,৯১৫ পয়েন্ট অর্জন করেছে। যেহেতু এটি রিয়েলমি ১১এক্স ৫জি-এর একটি রিব্র্যান্ডেড ভার্সন বলে মনে করা হচ্ছে, তাই লঞ্চের পর এটি কি কি অফার করতে পারে, তা আন্দাজ করা যায়।

সম্ভবত Narzo 60x 5G-তে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭২ ইঞ্চির ফুলএইচডি+ এলসিডি ডিসপ্লে থাকবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। ফোনটি ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারির সাথে আসবে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করতে পারে। ফটোগ্রাফির জন্য, Narzo 60x 5G-রিয়ার প্যানেলে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সর অবস্থান করবে। আর নিরাপত্তার জন্য এতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর মিলবে।

সঙ্গে থাকুন ➥