Realme-এর ধামাকা, 15,000 টাকার মধ্যে আনছে সেরা স্মার্টফোন, ফিচার্স চমকে দেবে

Avatar

Published on:

Realme Narzo 70 5G Price

প্রখ্যাত স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি আগামীকাল, 24 এপ্রিল ভারতে একটি নতুন লঞ্চ ইভেন্টের আয়োজন করেছে। সেখানে কোম্পানি Realme Narzo 70 সিরিজের স্মার্টফোনগুলির ওপর থেকে পর্দা সরাবে বলে শোনা যাচ্ছিল। ব্র্যান্ডটি ইতিমধ্যেই Realme Narzo 70x 5G লঞ্চের বিষয়টি নিশ্চিত করেছিল। আর এখন, রিয়েলমির তরফে ঘোষণা করা হয়েছে যে, স্ট্যান্ডার্ড Narzo 70 5G-ও একই দিনে লঞ্চ হবে। চলুন তাহলে আসন্ন লঞ্চের আগে, এই ফোনটির সর্ম্পকে কি কি তথ্য এখনও পর্যন্ত জানা গেছে, দেখে নেওয়া যাক।

Realme Narzo 70 আগামীকালই ভারতে আসছে

রিয়েলমি নার্জো 70 5জি ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি 7050 প্রসেসর থাকবে। ফলে মনে করা হচ্ছে যে এটি সাব-15,000 টাকার প্রাইস পয়েন্টের মধ্যে দ্রুততম ফোন হতে চলেছে। এতে তাপমাত্রা নিয়ন্ত্রণের জন্য একটি বড় ভেপার চেম্বার, উন্নত ভিজুয়ালের জন্য 120 হার্টজ রিফ্রেশ রেট সহ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে এবং বৃত্তাকার মডিউলে অবস্থিত 50 মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সমন্বিত ট্রিপল-ক্যামেরা সেটআপ থাকবে। ফোনটিতে ডুয়াল-টোন ফিনিশও দেখা যাবে।

অন্যদিকে, Realme Narzo 70x 5G ফোনটিও আগামীকালের লঞ্চ ইভেন্টে পেশ করা হবে বলে আগেই জানানো হয়েছে। তখনই স্পেসিফিকেশন এবং ফিচারগুলি সম্পূর্ণরূপে প্রকাশ করা হবে। তবে ইতিমধ্যেই জানা গেছে যে, ফোনটি 120 হার্টজ রিফ্রেশ রেট যুক্ত অ্যামোলেড ডিসপ্লে অফার করবে। আর এটি স্ট্যান্ডার্ড মডেলের থেকেও সস্তা হবে বলে শোনা যাচ্ছে, যা 12,000 টাকারও কম মূল্যে পাওয়া যাবে। এছাড়া, Narzo 70x 5G শক্তিশালী 5,000 এমএএইচ ব্যাটারি এবং 45 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসবে বলে নিশ্চিত করা হয়েছে।

উল্লেখ্য, বাজেট রেঞ্জের Realme Narzo 70 সিরিজের এই ফোনগুলি মিড-রেঞ্জের Realme P1 সিরিজের উন্মোচনের পর ভারতের বাজারে পা রাখতে চলেছে। ব্র্যান্ড-নিউ P1 সিরিজটি 120 হার্টজ রিফ্রেশ রেট সহ অ্যামোলেড ডিসপ্লে, 50 মেগাপিক্সেলের ক্যামেরা এবং 45 ওয়াটের ফাস্ট চার্জিংয়ের মতো বৈশিষ্ট্য সহ 20,000 টাকার সেগমেন্টকে টার্গেট করে। ফলে অনুরূপ স্পেসিফিকেশন সহ লঞ্চ হতে চলা আসন্ন Narzo 70 লাইনআপের ফোনগুলি আরও লাভদায়ক হবে বলে আশা করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥