বড় ধামাকা, Realme Note 50-র পর নোট সিরিজের অধীনে আসছে আরও দুটি স্মার্টফোন

Published on:

Upcoming Realme Note Series Launch Date

Realme সম্প্রতি ফিলিপাইনে Realme Note 50 সিরিজ লঞ্চ করেছে। শীঘ্রই এই সিরিজ ইন্দোনেশিয়া সহ এশিয়ার বিভিন্ন মার্কেটে পা রাখতে চলেছে। তবে এর পাশাপাশি সংস্থাটি Note সিরিজের অধীনে আরো দুটি স্মার্টফোন এই বছরে লঞ্চ করতে যাচ্ছে বলে খবর পাওয়া গেল। আসুন এই ফোন দুটি সম্পর্কে কি কি তথ্য সামনে এসেছে জেনে নেওয়া যাক।

Realme আনছে নতুন Note সিরিজের ফোন

রিয়েলমি ইউরোপের সিইও ও গ্লোবাল মার্কেটিং ডাইরেক্টর, ফ্রান্সিস উইং সম্প্রতি জানিয়েছেন তারা নোট সিরিজের অধীনে আরো দুটি স্মার্টফোন আগামী মাসগুলিতে বাজারে আনতে চলেছে। যদিও তিনি এদের নাম উল্লেখ করেননি। তবে সম্প্রতি Realme Note 1 সম্পর্কে তথ্য সামনে এসেছিল। জানা গেছে এই ফোনের দাম থাকবে সাত হাজার টাকার কাছাকাছি।

উল্লেখ্য, রিয়েলমির নোট সিরিজ মূলত এশিয়ার মার্কেটে পাওয়া যাবে। তবে এগুলি ভারতে আসবে না। এর সম্ভাব্য কারণ হতে পারে যে, রিয়েলমি ইতিমধ্যেই ভারতে বাজেটের মধ্যে Narzo সহ C সিরিজের ফোন লঞ্চ করে। এই ডিভাইসগুলি Amazon ও Flipkart এর মাধ্যমে পাওয়া যায়। তাই নতুন বাজেট রেঞ্জের ফোন এনে ক্রেতাদের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করতে চায় না তারা।

Realme Note 1 এর কথা বললে, এতে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ওলেড প্যানেল থাকবে বলে খবর, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। এছাড়া ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসর ও ৬৭ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারির সঙ্গে আসতে পারে। আর ফটোগ্রাফির জন্য Realme Note 1 মডেলে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং ১০৮ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হবে।

সঙ্গে থাকুন ➥