Realme-র সঙ্গে জুটি বেঁধে ভারতে ফোন লঞ্চ করবে Coca-Cola, ফিচার কেমন দেখে নিন

Avatar

Published on:

Realme Teased Coca Cola Smartphone India

সম্প্রতি কোকা-কোলা (Coca-Cola) ব্র্যান্ডিংয়ের সাথে একটি ফোনের রেন্ডার অনলাইনে ছেয়ে গিয়েছিল। আর এখন রিয়েলমি (Realme) তাদের ভারতের ওয়েবসাইটে আনুষ্ঠানিকভাবে এই কোকা-কোলা ফোনটিকে টিজ করেছে। যদিও, ব্র্যান্ডটি কোনও সুস্পষ্ট বিবরণ প্রকাশ না করেই একটি মাইক্রোসাইট উপস্থাপন করেছে। এর পাশাপাশি, রিয়েলমির ভাইস প্রেসিডেন্ট মাধব শেঠ তার সোশ্যাল হ্যান্ডেলে একটি পোস্টও শেয়ার করেছেন, যেখানে একটি Realme 10 Pro 5G এবং তার পিছনের প্যানেলে একটি কোকা-কোলা ফোনের প্রতিফলন দেখা যাচ্ছে। এই টিজারগুলি দেশে রিয়েলমি-ব্র্যান্ডেড কোকা-কোলা ফোনের আসন্ন লঞ্চের ইঙ্গিত দেয়।

Realme প্রকাশ করলো আসন্ন Coca-Cola ফোনের টিজার

রিয়েলমি আমেরিকান পানীয় সংস্থা কোকা-কোলার সাথে জুটি বেঁধেছে। রিয়েলমির ভাইস প্রেসিডেন্ট মাধব শেঠ টুইটারে একটি রিয়েলমি ফোনের ছবি শেয়ার করেছেন, যা রিয়েলমি ১০ প্রো ৫জি বলে মনে করা হচ্ছে। এতে ডুয়েল ক্যামেরা রিং রয়েছে, যার প্রতিটিতে দুটি সেন্সর অবস্থান করছে এবং লেন্সের পাশে ম্যাট্রিক্স এআই ক্যামেরার টেক্সট রয়েছে। ফোনটিকে একটি চকচকে এবং গ্রেডিয়েন্ট ব্যাক প্যানেলের সাথে দেখা গেছে। অন্যদিকে, মাইক্রোসাইটটিতে ‘রিলি রিফ্রেশিং’ এবং ‘চিয়ার্স ফর রিয়েল’ শব্দগুলি রয়েছে। কোলা ড্রিংকের মধ্যে একটি রিয়েলমি মাসকটও দেখা গেছে।

প্রসঙ্গত, কোকা-কোলা ফোনটির একটি রেন্ডার চলতি সপ্তাহে শুরুতে প্রকাশিত হয়েছে। ছবিটিতে ডিভাইসটিকে রেড কালারের ব্যাক প্যানেলের সাথে দেখা গেছে, যা পানীয় কোম্পানির থিমের সাথে মেলে। পুরো ব্যাক প্যানেলের ডান পাশে একটি কোকা-কোলা লোগো রয়েছে। ২০২৩ সালের প্রথম ত্রৈমাসিকের মধ্যে স্মার্টফোনটি এদেশে আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে। ডিভাইসটি সম্পর্কে খুব বেশি কিছু জানা যায়নি, তবে নতুন ডিজাইনের পাশাপাশি, আমরা আশা করতে পারি এটি কোকা-কোলা থিমের ইউজার ইন্টারফেসের সাথেও আসবে।

যেহেতু, Coca-Cola ফোনটি Realme 10 Pro 5G-এর একটি বিশেষ সংস্করণ হবে বলে জল্পনা শুরু হয়েছে, তাই এটি একই ধরনের স্পেসিফিকেশনের সাথে আসতে পারে। অর্থাৎ, এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭ ইঞ্চির ফুলএইচডি+ এলসিডি স্ক্রিন, ১০৮ মেগাপিক্সেলের ট্রিপল-রিয়ার ক্যামেরা সেটআপ, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর এবং ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে।

সঙ্গে থাকুন ➥