HomeMobilesRealme P1 ফোনের সেল শুরু হয়ে গেল, এই ব্যাঙ্কের কার্ড থাকলে 1,000...

Realme P1 ফোনের সেল শুরু হয়ে গেল, এই ব্যাঙ্কের কার্ড থাকলে 1,000 টাকা ডিসকাউন্ট

Realme P1 এবং Realme P1 Pro স্মার্টফোন দুটি ব্র্যান্ডের নতুন বাজেট-ফ্রেন্ডলি P সিরিজের অধীনে সম্প্রতি ভারতে আত্মপ্রকাশ করেছে। গত সপ্তাহে, রিয়েলমি Realme P1 Pro ফোনটির ফিনিক্স রেড ভ্যারিয়েন্টটি প্রকাশ করে, যা অল্প সময়ের জন্য উপলব্ধ ছিল। আর এখন, Realme P1 Pro আনুষ্ঠানিকভাবে ফ্লিপকার্ট (Flipkart)-এর সাইটে বিক্রির জন্য হাজির হয়েছে, যার সাথে মিলবে কিছু আকর্ষণীয় ডিসকাউন্ট। আসুন তাহলে ফোনটির দাম, লঞ্চ অফার এবং স্পেসিফিকেশন সর্ম্পকে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Realme P1 Pro: মূল্য এবং অফার

রিয়েলমি পি১ প্রো বর্তমানে ফ্লিপকার্টে দুটি ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে – ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ। এগুলির দাম যথাক্রমে ২১,৯৯৯ টাকা এবং ২২,৯৯৯ টাকা। ব্র্যান্ডটি এসবিআই (SBI) ক্রেডিট/ডেবিট কার্ড লেনদেনের পাশাপাশি অন্যান্য ব্যাঙ্কের কার্ডের ট্রানজাকশনেও অতিরিক্ত ১,০০০ টাকা ছাড় দিচ্ছে। ক্রেতারা ফোনটিকে ফিনিক্স রেড এবং প্যারট ব্লু কালার অপশন দুটির মধ্যে থেকে বেছে নিতে পারবেন।

Realme P1 Pro: স্পেসিফিকেশন

রিয়েলমি পি১ প্রো ফোনে ৬.৭ ইঞ্চির ফুলএইচডি+ ওলেড (OLED) কার্ভড ডিসপ্লে রয়েছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ২,০০০ নিট পিক ব্রাইটনেস অফার করে। এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬ জেন ১ চিপসেটটি রয়েছে। ডিভাইসটি লেটেস্ট অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক রিয়েলমি ইউআই ৫.০ কাস্টম স্কিনে রান করে। রিয়েলমি এই হ্যান্ডসেটটিতে তিনটি ওএস আপডেট এবং চার বছরের সিকিউরিটি আপডেটের প্রতিশ্রুতি দিয়েছে।

ফটোগ্রাফির জন্য, Realme P1 Pro-এ ৫০ মেগাপিক্সেলের সনি এলওয়াইটি-৬০০ প্রাইমারি ক্যামেরা সেন্সর এবং একটি ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স সমন্বিত ডুয়েল ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে। আর সেলফির জন্য ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অবস্থান করছে। ডিভাইসটিতে একটি দীর্ঘস্থায়ী ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ৪৫ ওয়াট সুপারভুক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

RELATED ARTICLES

Most Popular