Realme চুপিসাড়ে নতুন স্মার্টফোন লঞ্চ করল, বড় ব্যাটারি, সাধ্যের মধ্যে দাম

Avatar

Published on:

Realme V23i Launched

গত মে মাসে, চায়না টেলিকমের ডেটাবেসে RMX3576 মডেল নম্বর সহ একটি রিয়েলমি ফোনকে দেখা গিয়েছিল। সেখান থেকে সমস্ত স্পেসিফিকেশন প্রকাশ হওয়ার পাশাপাশি নিশ্চিত করা গিয়েছিল যে, এটি চীনে Realme V23i নামে আত্মপ্রকাশ করবে। মে মাসে লঞ্চ হওয়ার কথা থাকলেও, পেরে তা পিছিয়ে দেয় রিয়েলমি। আর এখন সংস্থাটি চুপিসাড়ে V23i মডেলটিকে তাদের হোম মার্কেটে একটি এন্ট্রি-লেভেল ৫জি ফোন হিসেবে লঞ্চ করেছে। এই স্মার্টফোন এলসিডি ডিসপ্লে, MediaTek Dimensity 700 প্রসেসর, ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করে। আসুন তাহলে Realme V23i-এর দাম, ফিচার এবং সকল স্পেসিফিকেশনগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

রিয়েলমি ভি২৩আই-এর স্পেসিফিকেশন এবং ফিচার – Realme V23i Specifications and Features

রিয়েলমি ভি২৩আই-তে ৬.৫৬ ইঞ্চির এলসিডি স্ক্রিন রয়েছে যা ১,৬১২ x ৭২০ পিক্সেলের এইচডি+ রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ চিপসেট দ্বারা চালিত, যার সাথে ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ যুক্ত রয়েছে। আবার, অতিরিক্ত স্টোরেজের জন্য এই এন্ট্রি লেভেল ফোনে একটি মাইক্রোএসডি কার্ড স্লটও অন্তর্ভুক্ত রয়েছে। রিয়েলমি ভি২৩আই অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক রিয়েলমি ইউআই ৩.০ (Realme UI 3.0) ইউজার ইন্টারফেসে রান করে।

ফটোগ্রাফির জন্য, Realme V23i-এর রিয়ার প্যানেলে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি লেন্স সমন্বিত ডুয়েল-ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে। আর সেলফি ও ভিডিও কলের জন্য, ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং ক্যামেরা অবস্থান করছে। পাওয়ার ব্যাকআপের জন্য, V23i ফোনটি ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারির সাথে এসেছে, যা স্ট্যান্ডার্ড ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করে। নিরাপত্তার জন্য, এই রিয়েলমি হ্যান্ডসেটে একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও মিলবে। সবশেষে, ফোনটির পরিমাপ ১৬৩.৮ x ৭৫.১ x ৮.০ মিলিমিটার এবং ওজন প্রায় ১৮৫ গ্রাম।

রিয়েলমি ভি২৩আই-এর দাম এবং লভ্যতা -Realme V23i Price and Availability

চীনের বাজারে রিয়েলমি ভি২৩আই-এর একমাত্র ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ সংস্করণটির দাম রাখা হয়েছে ১,৩৯৯ ইউয়ান (প্রায় ১৬,৬০০ টাকা)। ফোনটি মাউন্টেন ব্লু এবং জেড ব্ল্যাক কালার অপশনে পাওয়া যাবে। তবে, ভি২৩আই চীনের বাইরের বাজারগুলিতে উপলব্ধ হবে কিনা, সেসম্পর্কে এখনও কিছু নিশ্চিত করেনি সংস্থা।

সঙ্গে থাকুন ➥