Realme V50 ও V50s ডুয়েল রিয়ার ক্যামেরা ও 256 জিবি স্টোরেজ সহ লঞ্চ হল, দাম শুরু 13700 টাকা থেকে

Avatar

Published on:

Realme V50 V50s launched

Realme (আজ ১১ই ডিসেম্বর) একপ্রকার চুপিসারে তাদের হোম-মার্কেটে দুটি নতুন বাজেট-রেঞ্জের স্মার্টফোন লঞ্চ করল। এগুলি – Realme V50 এবং V50s নামে এসেছে। উভয় মডেলই 5G কানেক্টিভিটি এবং ভিন্ন নাম থাকা সত্ত্বেও অনুরূপ ফিচার অফার করে। আবার দামের দিক থেকে ডিভাইস দুটির মধ্যে পার্থক্য লক্ষ্যণীয়। Realme V50 এবং V50s ডিভাইসে পাওয়া যাবে FHD+ LCD ডিসপ্লে প্যানেল, মিডিয়াটেকের প্রসেসর, অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক কাস্টম ওএস, ১৩ মেগাপিক্সেলের ডুয়েল রিয়ার ক্যামেরা ইউনিট, এবং ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি। আবার সিকিউরিটি ফিচার হিসাবে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার পাওয়া যাবে। চলুন Realme V50 সিরিজের দাম এবং স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারে জেনে নেওয়া যাক।

Realme V50 সিরিজের স্পেসিফিকেশন

প্রথমেই আসি ডিজাইনের প্রসঙ্গে। রিয়েলমি ভি৫০ এবং রিয়েলমি ভি৫০এস ফ্ল্যাট-ফ্রেম ডিজাইন এবং একটি বৃত্তাকার রিয়ার ক্যামেরা মডিউলের সাথে এসেছে। উভয় মডেল ৭.৮৯ মিমি পুরু এবং ওজনে ১৯০ গ্রাম। নবাগত এই সিরিজে রয়েছে ৬.৭২-ইঞ্চির ফুল এইচডি প্লাস (২৪০০x১০৮০ পিক্সেল) LCD ডিসপ্লে। এই টাচ-স্ক্রিনের ডিজাইন পাঞ্চ-হোল (কেন্দ্রীভূত) স্টাইলের এবং এটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৬৯০ নিট পিক ব্রাইটনেস লেভেল সাপোর্ট করে। ভালো পারফরম্যান্স প্রদানের জন্য উভয় ফোনেই মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০ প্লাস প্রসেসর ব্যবহার করা হয়েছে। সিরিজটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক রিয়েলমি ইউআই ৪.০ কাস্টম স্কিন চালিত।

Realme V50 সিরিজের দুটি স্মার্টফোনেই ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান, যার প্রাইমারি সেন্সর ১৩ মেগাপিক্সেল। সেকেন্ডারি লেন্সের রেজোলিউশন এখনো জানা সম্ভব হয়নি। সম্ভবত ডেপ্থ লেন্স দেওয়া হয়েছে। এদিকে, ডিভাইসগুলির সামনে ৮ মেগাপিক্সেলের সেলফি স্ন্যাপার লক্ষণীয়। তদুপরি কানেক্টিভিটির জন্য সামিল রয়েছে – একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক এবং একটি মাইক্রোএসডি কার্ড স্লট৷ উভয় মডেলই ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং সর্বোচ্চ ২৫৬ জিবি স্টোরেজ অফার করে। সিকিউরিটি ফিচার হিসাবে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর মিলবে। আবার পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে। ফোনগুলির চার্জিং স্পিড জানা সম্ভব হয়নি। তবে Realme V50 এবং V50s সম্ভবত ১০ ওয়াট বা ১৮ ওয়াট চার্জিং সমর্থন করে।

Realme V50 সিরিজের দাম

রিয়েলমি ভি৫০ সিরিজের অধীনে চীনে লঞ্চ হওয়া দুটি স্মার্টফোনই দুটি স্টোরেজ কনফিগারেশনের সাথে আত্মপ্রকাশ করেছে। নিচে এগুলির দাম দেওয়া হল।

Realme V50 :

৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ – ১,১৯৯ ইউয়ান (প্রায় ১৩,৭০০ টাকা)
৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ – ১,৩৯৯ ইউয়ান (প্রায় ১৬,০০০ টাকা)

Realme V50s :

৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ – ১,৪৯৯ ইউয়ান (প্রায় ১৭,০০০ টাকা)
৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ – ১,৭৯৯ ইউয়ান (প্রায় ২০,৫০০ টাকা)

উভয় স্মার্টফোনই – পার্পেল ডন এবং মিডনাইট ব্ল্যাক কালার অপশনে এসেছে৷

সঙ্গে থাকুন ➥