HomeMobilesসস্তায় ফাইভ-জি ফোন চালিয়ে আনন্দ পাবে আমজমতা, শীঘ্রই আসছে Redmi 13 5G...

সস্তায় ফাইভ-জি ফোন চালিয়ে আনন্দ পাবে আমজমতা, শীঘ্রই আসছে Redmi 13 5G ও Poco M6 5G

গতমাসে Redmi Note 13R ফোনটি চীনের বাজারে পা রেখেছে। বর্তমানে এটি ভারতের বাজারে Redmi 13 5G নামে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। এটির কোডনেম “ব্রিজ” (Breeze) বলে জানা গেছে। তবে একই কোডনেমের আরেকটি ভিন্ন ডিভাইস এদেশে পা রাখবে চলেছে, যার নাম Poco M6 Plus 5G। ভয় স্মার্টফোনই একই রকম ফিচার সহ আসবে, তবে ক্যামেরায় সামান্য পার্থক্য থাকতে পারে। এখন দুই ডিভাইসই গুগল প্লে (Google Play) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে উপস্থিত হয়েছে, যা খুব শীঘ্রই ফোনগুলির আসন্ন আগমনের দিকে ইঙ্গিত দিচ্ছে৷

Redmi 13 5G এবং Poco M6 Plus 5G ফোন পেল Google Play সার্টিফিকেশন

গুগল প্লে সার্টিফিকেশন প্ল্যাটফর্মে ভিন্ন মডেল নম্বর সহ দুটি শাওমি ডিভাইসকে দেখা গেছে, এগুলি 24066PC95I এবং 2406ERN9CI মডেল নম্বর বহন করে৷ প্রথমটি হল পোকো এম৬ প্লাস ৫জি এবং দ্বিতীয়টি রেডমি ১৩ ৫জি ফোনের সাথে যুক্ত। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ২ প্রসেসর চালিত এই মডেলগুলি কেমন কর্মক্ষমতা প্রদান করে, তা দেখার জন্য রেডমি ও পোকোর অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

স্মার্টফোনগুলির লঞ্চের তারিখ এখনও জানা না গেলেও, শীঘ্রই এগুলি উন্মোচন করা হবে বলে আশা করা হচ্ছে। দুটি ডিভাইসের মধ্যে, শুধুমাত্র ক্যামেরা স্তরে পার্থক্য থাকবে বলে শোনা যাচ্ছে। Redmi 13 5G ফোনটিকে চীনে Redmi Note 13R নামে লঞ্চ করা হয়েছে, যা ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর অফার করে। তবে Poco M6 Plus 5G হ্যান্ডসেটটি ১০৮ মেগাপিক্সেলের হাই রেজোলিউশনের প্রধান ক্যামেরা সহ আসবে বলে জানা গেছে। এছাড়া বাদবাকি স্পেসিফিকেশন একই হতে পারে।

RELATED ARTICLES

Most Popular