Redmi A1+ একদম সস্তায় ৫০০০ mAh ব্যাটারির সাথে আসছে, থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর

Avatar

Published on:

redmi-a1-plus-render-design-reveal-8mp-rear-camera-5000mah-battery-expected-price-specifications

Redmi A1 কয়েকদিন আগেই ভারতে লঞ্চ হয়েছে। তবে শীঘ্রই এই সিরিজের নয়া ফোন হিসেবে Redmi A1+ বিভিন্ন বাজারে আসতে পারে বলে মনে হচ্ছে। ইতিমধ্যেই এই ফোন কে বিভিন্ন সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। এখন আবার এর রেন্ডার সামনে এল। জানা গেছে, Redmi A1+ ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ওয়াটার ড্রপ নচ ডিজাইনের ডিসপ্লে থাকবে। Redmi A1 এর মতো এই ফোনের দাম ১০,০০০ টাকার কম রাখা হবে।

Redmi A1+ এর রেন্ডার ফাঁস

Appuals এর তরফে রেডমি এ১ প্লাস ফোনের রেন্ডার প্রকাশ করা হয়েছে। এই ফোনের সামনে ওয়াটার ড্রপ নচ ডিজাইনের ডিসপ্লে দেখা যাবে। আবার ডিসপ্লের চারপাশে বেজেল থাকবে। যেমনটা আমরা রেডমি এ১ ফোনেও দেখেছিলাম। তবে প্লাস মডেলে অতিরিক্ত হিসেবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হবে। আবার পিছনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ পাওয়া যাবে। রেডমি এ১ প্লাস দুটি কালারে আসতে পারে – ব্ল্যাক, লাইট ব্লু ও লাইট গ্রীন।

Redmi A1+ এর সম্ভাব্য স্পেসিফিকেশন

রিপোর্ট অনুযায়ী, রেডমি এ১ প্লাস ফোনের সামনে থাকবে ৬.৫২ ইঞ্চি এইচডি প্লাস (১৬০০ x ৭২০ পিক্সেল) ডিসপ্লে, যা ২০:৯ এসপেক্ট রেশিও, ১২০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট ও ৪০০ নিটস পিক ব্রাইটনেস অফার করবে। এতে পাওয়ারভিআর জিই৮৩০০ জিপিইউ সহ মিডিয়াটেক হেলিও এ২২ প্রসেসর ব্যবহার করা হবে। ফোনটি ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। আর অপারেটিং সিস্টেম হিসেবে থাকবে অ্যান্ড্রয়েড ১২।

ফটো ও ভিডিওগ্রাফির জন্য Redmi A1+ ফোনে ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা দেওয়া হতে পারে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যেতে পারে ৫ মেগাপিক্সেল ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি পেতে পারে, যা ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটির কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল থাকবে, ডুয়েল সিম, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস, মাইক্রো ইউএসবি পোর্ট ও ৩.৫মিমি হেডফোন জ্যাক।

সঙ্গে থাকুন ➥