প্রথম সেলে 5 মিনিটে বিক্রি হয়েছিল 2 লাখের বেশি ফোন, আজ ফের Redmi K60 Ultra কিনতে হুড়োহুড়ি বাঁধবে?

Avatar

Published on:

Redmi K60 Ultra Sale Today

গত ১৪ আগস্ট লঞ্চ হয়েছিল Redmi K60 Ultra। এরপর এর সেল শুরু হয় ১৬ আগস্ট থেকে, যেখানে মাত্র ৫ মিনিটের মধ্যে ফোনটির ২ লাখ ২০ হাজার ইউনিট বিক্রি হয়েছিল। আজ আবার এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনটির ২৪ জিবি র‌্যাম এবং ১ টিবি ইন্টারনাল স্টোরেজের ভ্যারিয়েন্ট সেলে বিক্রির জন্য উপলব্ধ হতে চলেছে। অনুমান করা হচ্ছে, Redmi K60 Ultra-এর এই স্টোরেজ ভ্যারিয়েন্টটিও প্রথম সেলে ব্যাপক বিক্রি হবে।

জানিয়ে রাখি, ফোনটির এই ভ্যারিয়েন্টের দাম ৩৫৯৯ ইউয়ান (প্রায় ৪১ হাজার টাকা)। আবার রেডমি কে৬০ আল্ট্রা-র ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, ১৬ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, ১৬ জিবি র‍্যাম + ১ টিবি স্টোরেজ, ১৬ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে যথাক্রমে ২,৫৯৯ ইউয়ান (প্রায় ২৯,৭৮০ টাকা), ২,৭৯৯ ইউয়ান (প্রায় ৩২,১০০ টাকা), ২,৯৯৯ ইউয়ান (প্রায় ৩৪,৪০০ টাকা), ও ৩,২৯৯ ইউয়ান (প্রায় ৩৭,৮০০ টাকা)।

Redmi K60 Ultra-এর স্পেসিফিকেশন ও ফিচার

রেডমি কে৬০ আল্ট্রা ফোনের সামনে দেখা যাবে ১২২০×২৭১২ পিক্সেল রেজোলিউশনের ৬.৬৭ ইঞ্চি ওলেড প্যানেল। এই ডিসপ্লে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট সমর্থন করে। ডিভাইসটি ২৪ জিবি পর্যন্ত এলপিডিডিআর৫এক্স র‌্যাম এবং ১ টিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ রয়েছে সহ পাওয়া যাবে। প্রসেসর হিসেবে এতে দেওয়া হয়েছে ডাইমেনসিটি ৯২০০ প্লাস চিপসেট।। আর ফটোগ্রাফির জন্য এতে রয়েছে এলইডি ফ্ল্যাশসহ তিনটি ক্যামেরা। 

Redmi K60 Ultra-র‌ এই ক্যামেরাগুলি হল ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ৫০ মেগাপিক্সেলের মেইন লেন্স এবং ২ মেগাপিক্সেল পোর্ট্রেট সেন্সর। আর সেলফির জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। এছাড়া আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ আসা এই ডিভাইসে পাওয়া যাবে ৫০০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। অপারেটিং সিস্টেমের কথা বলতে গেলে ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক এমআইইউআই ১৪ কাস্টম স্কিনে চলে।

সঙ্গে থাকুন ➥