বাজারে ঝড় তুলবে Redmi-র ফ্ল্যাগশিপ কিলার, থাকবে শক্তিশালী Snapdragon 8 Gen 2 চিপ

Published on:

Redmi K70 Pro launch date

রেডমি খুব শীঘ্রই বাজারে তাদের K60 সিরিজের পরবর্তী ফ্ল্যাগশিপ স্মার্টফোন, Redmi K60 Ultra লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। এর পাশাপাশি ব্র্যান্ডটি পরবর্তী প্রজন্মের K70 লাইনআপের ডিভাইসগুলির ওপরও কাজ শুরু করেছে বলে জানা গেছে। আর এখন এক জনপ্রিয় টিপস্টার দাবি করেছেন যে, ফ্ল্যাগশিপ কিলার হিসাবে তুলে ধরার জন্য হাই-এন্ড হার্ডওয়্যার নিয়ে Redmi K70 লঞ্চ করা হবে। জনপ্রিয় K-সিরিজের স্ট্যান্ডার্ড সংস্করণটি কোন কোন ক্ষেত্রে আপগ্রেড পাবে আসুন জেনে নেওয়া যাক।

ফাঁস হল Redmi K70-এর স্পেসিফিকেশন

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন ওয়েইবো (চীনা মাইক্রোব্লগিং ওয়েবসাইট)-এর একটি পোস্টে জানিয়েছেন যে, বেস রেডমি কে৭০ মডেলটি কোয়ালকমের সবচেয়ে শক্তিশালী স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর দ্বারা চালিত হবে। এটি সেই একই চিপসেট যা রেডমি কে৬০ প্রো মডেলেও ব্যবহার করা হয়েছে। তবে, এটি আশ্চর্যজনক নয় কারণ কে৭০-এর পূর্বসূরি রেডমি কে৬০-তে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ প্রসেসরটি রয়েছে, যা এর আগে বেস কে৫০ মডেলে থাকা ডাইমেনসিটি ৮১০০-এর তুলনায় একটি আপগ্রেড ছিল।

অন্যদিকে, এর আগে একটি প্রতিবেদনে দাবি করা হয়েছে যে, Redmi K70 Pro মডেলটিতে কোয়ালকমের পরবর্তী-প্রজন্মের ফ্ল্যাগশিপ চিপসেট থাকবে। এই প্রসেসরটি সম্ভবত স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ হবে। ডিজিট্যাল চ্যাট স্টেশন এও জানিয়েছেন যে, Redmi K70 এবং K70 Pro মডেলগুলি চলতি বছরের শেষের দিকে চীনে লঞ্চ হবে।

উল্লেখ্য, বর্তমান প্রজন্মের K60 লাইনআপটি গত বছরের ডিসেম্বর মাসে লঞ্চ হয়েছিল। তাই অনুমান করা হচ্ছে যে, আসন্ন সিরিজটি চলতি বছরের ডিসেম্বরেই উন্মোচিত হবে এবং স্মার্টফোনগুলি সম্ভবত আগামী বছরের শুরুতে বিক্রি হবে। Redmi K70 সিরিজটি বাজারে আসার পর আইকো (iQOO) এবং রিয়েলমি (Realme)-এর মতো ব্র্যান্ডের অন্যান্য সাশ্রয়ী মূল্যের ফ্ল্যাগশিপ স্মার্টফোনগুলির সাথে প্রতিদ্বন্দ্বীতা করতে পারে।

সঙ্গে থাকুন ➥