16 জিবি প্রসেসর ও পাওয়ারফুল প্রসেসর সহ আসছে Redmi K70 Pro, দেখা গেল Geekbench-এ

Avatar

Published on:

Redmi k70 pro spotted Geekbench with 16 gb ram and mediatek Dimensity 9200 plus processor

চলতি বছরের শেষের দিকে Redmi K70 সিরিজের স্মার্টফোন লঞ্চ করবে Redmi। আসন্ন এই লাইনআপে Redmi K60 সিরিজের অনুরূপ বেশ কয়েকটি ডিভাইস অন্তর্ভুক্ত থাকতে পারে। কয়েক সপ্তাহ আগে টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন Redmi K70 সিরিজের প্রো মডেল অর্থাৎ অর্থাৎ Redmi K70 Pro স্মার্টফোনের বিশেষ কিছু স্পেসিফিকেশন প্রকাশ করেছিলেন। জানা গিয়েছিল যে, এতে ফ্ল্যাট ডিসপ্লে থাকবে এবং এর রেজোলিউশন হবে 2K। আজ আবার এই ফোনকে বেঞ্চমার্ক সাইট গিকবেঞ্চে দেখা গেল। এখান থেকে ডিভাইসটির প্রসেসর ও র‌্যাম সম্পর্কে জানা গেছে।

Redmi K70 Pro কে খুঁজে পাওয়া গেল Geekbench-এ

গিকবেঞ্চের লিস্টিং অনুসারে, আসন্ন রেডমি কে৭০ প্রো (23113RKC6C) ডাইমেনসিটি ৯২০০+ প্রসেসরের সাথে আসবে। এই প্রসেসরের সাথে মালি-জি ৭১৫-ইমমোটারলিস এমসি১১ জিপিইউ যুক্ত থাকবে। এদিকে ডিভাইসটি ১৬ জিবি পর্যন্ত র‌্যাম সহ পাওয়া যাবে। আর এটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক এমআইইউআই ১৪ কাস্টম স্কিনে চলবে।

এর আগে, টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন ফাঁস করেছিলেন যে, রেডমি কে৭০ প্রো ফোনে স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর থাকবে। তবে গিকবেঞ্চে ৯২০০+ প্রসেসরের সাথে একে দেখা যাওয়ায়, টিপস্টারের দাবি ভুল বলে মনে হচ্ছে।

Redmi K70 সিরিজ ডিসেম্বরে লঞ্চ হতে পারে

Redmi K70e, K70 ও K70 Pro ফোন তিনটিকে কিছুদিন আগে আইএমইআই ডেটাবেসে যথাক্রমে 23117RK66C, 2311DRK48C ও 23113RKC6C মডেল নম্বর সহ অন্তর্ভুক্ত করা হয়েছিল। তবে এখান থেকে আর কোনো তথ্য সামনে আসেনি। তবে টিপস্টারদের দাবি অনুযায়ী, Redmi K70 সিরিজ আগামী ডিসেম্বরে লঞ্চ হতে পারে।

Redmi K60 Pro এর স্পেসিফিকেশন ও ফিচার

Redmi K60 Pro ফোনে রয়েছে ৬.৬৭ ইঞ্চি ওএলইডি ডিসপ্লে, যার রেজোলিউশন ১৪৪০x৩২০০ পিক্সেল এবং অ্যাসপেক্ট রেশিও ২০:৯। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ডলবি ভিশন, এইচডিআর ১০+ সাপোর্ট এবং ১৪০০ নিটস ব্রাইটনেস সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর এবং ১৬ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনে ৫০ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটআপ এবং ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা বর্তমান। Redmi K60 Pro-এর অন্যান্য বিশেষ ফিচারের মধ্যে রয়েছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ৫০০০ এমএএইচ ব্যাটারি, ৩০ ওয়াট ওয়্যারলেস চার্জিং এবং ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।

সঙ্গে থাকুন ➥