ব্যাটারি ক্যাপাসিটি থেকে চার্জিং স্পিড, Redmi K70 Pro-র ফিচার্স ফাঁস হতেই উত্তেজনা চরমে

Published on:

Redmi K70 Pro Launch Date

শাওমি এবছর নভেম্বরে মাস নাগাদ চীনে Xiaomi 14 সিরিজের ফ্ল্যাগশিপ স্মার্টফোনগুলি লঞ্চ করতে পারে। সংস্থার সাব-ব্র্যান্ড রেডমিও এ বছরের শেষে Redmi K70 লাইনআপের অধীনে তুলনামূলক সাশ্রয়ী মূল্যের ফ্ল্যাগশিপ ফোনগুলি বাজারে আনার জন্য প্রস্তুতি শুরু করেছে। এক টিপস্টারের সৌজন্যে এবার Redmi K70 Pro-এর গুরুত্বপপূর্ণ বৈশিষ্ট্যগুলি ফাঁস হয়ে গিয়েছে। চলুন নতুন লিক থেকে কি কি তথ্য উঠে এল জেনে নেওয়া যাক।

Redmi K70 Pro: স্পেসিফিকেশন (সম্ভাব্য)

টিপস্টার ডিজিট্যাল চ্যাট স্টেশনের দাবি, রেডমি কে৭০ প্রো কোয়ালকমের অঘোষিত ফ্ল্যাগশিপ স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসরের সঙ্গে আসবে। অনুমান, রেডমি কে৭০ এবং কে৭০ প্রো-এ যথাক্রমে স্ন্যাপড্রাগন ৮ জেন ২ এবং স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ চিপ ব্যবহার করা হবে। ফোনটিতে ৫,১২০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি থাকবে যা ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। টিপস্টারের মতে, রেডমি কে৭০ সিরিজের সবকটি মডেলেই 2K রেজোলিউশনের ডিসপ্লে থাকবে।

রেডমি কে৭০ এবং কে৭০ প্রো ছাড়াও, আসন্ন লাইনআপে গত বছরের রেডমি কে৬০ই-এর উত্তরসূরি হিসাবে রেডমি কে৭০ই মডেলটিও অন্তর্ভুক্ত রয়েছে। পূর্বসূরিটি ডাইমেনসিটি ৮২০০ চিপের সাথে এসেছিল, তাই অনুমান করা হচ্ছে যে কে৭০ই-তে আসন্ন ডাইমেনসিটি ৮৩০০ চিপসেটটি থাকবে। কে৭০ সিরিজটি লেদার-টেক্সচারযুক্ত রিয়ার প্যানেল এবং টেলিফটো ক্যামেরা অফার করবে বলে জানা গেছে।

উল্লেখ্য, সূত্র মারফৎ জানা গেছে যে Redmi K70e, K70, এবং K70 Pro ফোনগুলি যথাক্রমে 23117RK66C, 2311DRK48C এবং 23113RKC6C মডেল নম্বরগুলি বহন করে। এর মধ্যে, Redmi K70e মডেলটি চীনের বাজারের মধ্যেই সীমাবদ্ধ থাকতে পারে। যেখানে, K70 এবং K70 Pro ভারত সহ বিশ্ব বাজারে Poco F6 এবং Poco F6 Pro হিসাবে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥