৮ জিবির দামে ১২ জিবি র‌্যাম, Redmi Note 11T Pro এর নতুন ভ্যারিয়েন্ট বিরাট সস্তায় লঞ্চ হল

Avatar

Published on:

Redmi Note 11T Pro gets 12gb ram 256gb storage

গত মে মাসে রেডমি তাদের Note সিরিজের অধীনে হোম মার্কেট চীনে Redmi Note 11T Pro এবং Note 11T Pro+ ফ্ল্যাগশিপ হ্যান্ডসেটগুলি লঞ্চ করেছে। Note 11T Pro+ তিনটি কনফিগারেশনে বাজারে এসেছে, কিন্তু রেডমি স্ট্যান্ডার্ড Note 11T Pro-এর আরও ভ্যারিয়েন্ট যোগ করছে। যেমন গত সেপ্টেম্বরেই, কোম্পানি Pro মডেলটির নতুন ৮ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট বিক্রি করতে শুরু করেছে। আর এখন চীনের বাজারে ডিভাইসটির আরেকটি কনফিগারেশন চালু করেছে সংস্থা।

লঞ্চ হল Redmi Note 11T Pro-এর একটি নতুন ভ্যারিয়েন্ট

রেডমি নোট ১১টি প্রো এখন একটি নতুন ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ সংস্করণে চীনের বাজারে এসেছে। এই মডেলটি এখন জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্ম জিংডং মল (Jingdong Mall)-এ কেনার জন্য উপলব্ধ হয়েছে। নোট ১১টি প্রো-এর নতুন ভ্যারিয়েন্টটির দাম ২,০৯৯ ইউয়ান (প্রায় ২৩,৮৫০ টাকা) নির্ধারণ করা হয়েছে। প্রসঙ্গত, এই হ্যান্ডসেটের বিদ্যমান ৮ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ সংস্করণটিও একই দামে পাওয়া যায়।

আবার, রেডমি নোট ১১টি প্রো-এর বাকি ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলগুলির দাম যথাক্রমে ১,৫৯৯ ইউয়ান (প্রায় ১৮,২০০ টাকা), ১,৭৯৯ ইউয়ান (প্রায় ২০,৫০০ টাকা) এবং ১,৯৯৯ ইউয়ান (প্রায় ২২,৭৫০ টাকা)। অতএব বর্তমানে নোট ১১টি প্রো চীনে পাঁচটি ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে। আগ্রহী ক্রেতারা এই স্মার্টফোনটি মিডনাইট ডার্ক, অ্যাটমিক সিলভার, মিল্ক সল্ট হোয়াইট এবং অ্যাটমিক সিলভারের মতো কালার অপশনে বেছে নিতে পারবেন।

জানিয়ে রাখি, Redmi Note 11T Pro মডেলটি ভারতে Redmi K50i 5G নামে বিক্রি হয়। K50i দুটি মেমরি কনফিগারেশন এদেশের বাজারে এসেছে- ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ। এই মডেলগুলির দাম যথাক্রমে ২৪,৯৯৯ টাকা এবং ২৭,৯৯৯ টাকা। অন্যান্য বাজারে, Note 11T Pro-কে Poco X4 GT হিসাবে রিব্র্যান্ড করা হয়েছে।

রেডমি নোট ১১টি প্রো-এর স্পেসিফিকেশন – Redmi Note 11T Pro Specifications

Redmi Note 11T Pro-এ ৬.৬ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে, যা ফুল-এইচডি+ রেজোলিউশন এবং ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। ডিভাইসটি ডাইমেনসিটি ৮১০০ চিপসেট দ্বারা চালিত, যার সাথে সর্বাধিক ১২ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ৫১২ জিবি পর্যন্ত ইউএফএস ৩.১ স্টোরেজ যুক্ত রয়েছে। ফটোগ্রাফির জন্য, Note 11T Pro-এ ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর দ্বারা গঠিত ট্রিপল ক্যামেরা ইউনিট বর্তমান। আর ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা উপস্থিত রয়েছে। সর্বোপরি পাওয়ার ব্যাকআপের জন্য, Redmi Note 11T Pro-এ ৬৭ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০৮০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে।

সঙ্গে থাকুন ➥