3000 টাকা কমে কিনুন Redmi Note 12 5G, এখান থেকে কিনলেই ফায়দা

Avatar

Published on:

Redmi Note 12 5G Price Drop India

কম দামে দামে দমদার 5G ফোন কেনার প্ল্যান থাকলে আপনার জন্য সুখবর। আসলে Redmi Note 12 5G ডিভাইসটি এখন কম দামে বিক্রি হচ্ছে। অ্যামাজন এবং কোম্পানির অফিসিয়াল সাইট থেকে ফোনটি কেনা যাবে। Redmi Note 12 5G-র ৪ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ১৭,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। তবে এখন অনেক সস্তায় কেনা যাবে।

ডিসকাউন্টের সাথে কিনুন Redmi Note 12 5G

রেডমি নোট ১২ ৫জি ফোনের বেস ৪ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি অ্যামাজন এবং Mi.com-এ এই মুহূর্তে ১৬,৯৯৯ টাকায় তালিকাভুক্ত রয়েছে। তবে অ্যামাজনে আইসিআইসিআই এবং এসবিআই ব্যাঙ্ক ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে আরও ২,০০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। এর ফলে ফোনটির দাম কমে দাঁড়াবে ১৪,৯৯৯ টাকা। এছাড়া ১৬,১৪৯ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও মিলবে।

আবার Mi.com থেকে রেডমি নোট ১২ ৫জি কেনার সময় এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট কার্ড এবং আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্টে ২,০০০ টাকা ফ্লাট ডিসকাউন্ট পাওয়া যাবে। এছাড়াও রেডমি ২,০০০ টাকা অতিরিক্ত এক্সচেঞ্জ বোনাস দিচ্ছে।

Redmi Note 12 5G এর বেসিক স্পেসিফিকেশন

Redmi Note 12 5G স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এমআইইউআই ১৩ কাস্টম স্কিনে চলে এবং এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ১ প্রসেসর সহ এসেছে। ফটোগ্রাফির জন্য এতে রয়েছে ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং সেলফির জন্য ১৩ মেগাপিক্সেল লেন্স। পাওয়ার ব্যাকআপের জন্য এতে পাওয়া যাবে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টসহ ৫০ এমএএইচ ব্যাটারি।

সঙ্গে থাকুন ➥