ডিজনির সঙ্গে জোট বেঁধে আকর্ষণীয় ফোন আনছে Xiaomi, ডিজাইনে থাকবে চমক

Updated on:

Xiaomi Civi 4 Pro Disney Princess Edition Launch Soon

ডিজনি (Disney) ফ্যানদের জন্য সুখবর। শাওমি (Xiaomi) খুব শীঘ্রই বিখ্যাত মার্কিনী মাল্টিমিডিয়া সংস্থাটির সাথে জুটি বেঁধে একটি স্পেশাল এডিশনের ফোন বাজারে আনার প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে। আসন্ন এই ডিভাইসটি Xiaomi Civi 4 Pro Disney Princess Edition বলে জানা গেছে। আপকামিং বিশেষ সংস্করণের এই শাওমি ফোনটির বিষয়ে কি কি তথ্য উঠে এসেছে, আসুন জেনে নেওয়া যাক।

Xiaomi Civi 4 Pro Disney Princess Edition শীঘ্রই আসছে বাজারে

অ্যান্ড্রয়েডহেডলাইন প্রকাশনাটি শাওমি সিভি ৪ প্রো প্রিন্সেস এডিশন ডিভাইসটিকে হাইপারওএস (HyperOS) সোর্স কোডে স্পট করেছে। এটি ইঙ্গিত দেয় যে, নতুন সিভি ৪ প্রো ফোনের সীমিত সংস্করণটি শীঘ্রই লঞ্চ হতে চলেছে৷ সোর্স কোডটি শাওমি সিভি ৪ প্রো প্রিন্সেস এডিশন নামটি প্রদর্শন করেছে এবং এটি থেকে ডিভাইসটির কোডনেম “চেনফেং” (chenfeng) ও অভ্যন্তরীণ মডেল নম্বর “N9” বলে জানা গেছে। জানিয়ে রাখি, ব্র্যান্ডটি গত বছর ডিজনির সাথে হাত মিলিয়ে শাওমি সিভি ৩ ডিজনি স্ট্রবেরি বিয়ার এডিশন লঞ্চ করেছিল।

আবার, গত মাসেই কোম্পানি শাওমি সিভি ৪-এর জন্য পান্ডা ফ্যাক্টরি এডিশন গিফ্ট বক্সটি উন্মোচন করেছে। এখন, দেখা যাচ্ছে যে হাই-এন্ড প্রো মডেলটিও একটি বিশেষ সংস্করণ পেতে চলেছে। তবে, হাইপারওএস সোর্স কোড এই নয়া মডেলটির লঞ্চের তারিখ বা এর স্পেসিফিকেশনের মতো অন্য কোনও বিশদ তথ্য প্রকাশ করেনি। এই আসন্ন স্মার্টফোনটি গ্লোবাল মার্কেটে পাওয়া যাবে কিনা, তাও এই মুহূর্তে অস্পষ্ট।

তবে, খুব শীঘ্রই টিজার বা অনলাইন রিপোর্টের মাধ্যমে Xiaomi Civi 4 Pro Disney Princess Edition ফোনটির সম্পর্কে বিস্তারিতভাবে জানা যাবে বলে আশা করা যায়। এই মডেলটি সম্ভবত রেগুলার Xiaomi Civi 4 Pro-এর মতো স্পেসিফিকেশনই অফার করবে। তাই এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ফুলএইচডি+ রেজোলিউশন সহ ৬.৫৫ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকতে পারে। Civi 4 Pro Disney Princess Edition Qualcomm Snapdragon 8s Gen 3 প্রসেসরে চলবে। ফটোগ্রাফির জন্য, ফোনটির পিছনে ৫০ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা সেটআপ এবং সামনে একটি ৩২ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা সেটআপ অবস্থান করতে পারে।

সঙ্গে থাকুন ➥