Redmi Turbo 3: 10 এপ্রিল রেডমির নতুন টার্বো ফোনের লঞ্চ, ফার্স্ট লুকে ফিদা সবাই!

Avatar

Published on:

Redmi Turbo 3 Launch Date

এপ্রিল শুরু হতেই রেডমি হঠাৎই Redmi Turbo নামে তাদের একটি নতুন স্মার্টফোন সিরিজের আগমনের বিষয়ে ঘোষণা করেছিল। সেইসঙ্গে নিশ্চিত করে যে, এই আসন্ন লাইনআপের প্রথম মডেলটির নাম হবে Redmi Turbo 3। ব্র্যান্ডটি এখন অবশেষে ফোনটির লঞ্চের তারিখ ঘোষণা করেছে। পাশাপাশি ক্রেতাদের আকৃষ্ট করতে Redmi Turbo 3-এর ছবিও সামনে এনেছে সংস্থা। চলুন দেখে নিই, রেডমির Turbo ব্র্যান্ডেড ফোনটির বিষয়ে কী কী জানা গেল।

Redmi Turbo 3-এর লঞ্চের তারিখ এবং ডিজাইন প্রকাশ হল

রেডমির অফিসিয়াল ওয়েইবো (Weibo) অ্যাকাউন্ট থেকে একটি টিজার শেয়ার করে নিশ্চিত করেছে যে, নতুন রেডমি টার্বো 3 স্মার্টফোনটি চীনে আগামী 10 এপ্রিল, সন্ধ্যা 7 টায় (স্থানীয সময়) লঞ্চ হবে। টিজার থেকে অফিসিয়াল ডিজাইনও প্রকাশ পেয়েছে, যা এটিকে তিনটি কালার অপশন দেখিয়েছে। ফোনটি সামান্য কার্ভড কোণ সহ ফ্ল্যাট ডিজাইনের সাথে আসবে। রেডমি টার্বো 3-এর পিছনে রিং এলইডি (LED) লাইট সহ দুটি ক্যামেরা সেন্সর কাটআউট থাকবে এবং পাওয়ার বাটন ও ভলিউম রকার ডান দিকে স্থাপন করা হবে।

এছাড়াও, ব্র্যান্ডটি নিশ্চিত করেছে যে ডিভাইসটি সদ্য লঞ্চ হওয়া কোয়ালকম স্ন্যাপড্রাগন 8এস জেন 3 চিপসেটে চলবে, যা স্ন্যাপড্রাগন 8 জেন 3-এর সামান্য টোন-ডাউন সংস্করণ। ব্র্যান্ডটি আনটুটু (AnTuTu)-তে 1.75 মিলিয়নের বেশি রানিং স্কোর অর্জন করেছে বলে দাবি করা হয়েছে। ফলে এটি বর্তমান আনটুটু ‘ফ্ল্যাগশিপ কিলার কিং’, ওয়ানপ্লাস এস 3ভি-এরও ওপরে অবস্থান করবে। রেডমির টার্বো সিরিজের মূল লক্ষ্যই হল উচ্চতর পারফরম্যান্স অফার করা, যা এই ফোনের দ্বারা অর্জন করা সম্ভব হয়েছে।

উল্লেখ্য, Redmi Turbo 3 এর আগে 16 জিবি র‍্যাম এবং 1,981 পয়েন্ট সিঙ্গেল-কোর ও 5,526 পয়েন্ট মাল্টি-কোর স্কোর সহ গিকবেঞ্চ (Geekbench)-এ দেখা গেছে। ডিভাইসটি ইতিমধ্যেই চায়না কম্পালসারি সার্টিফিকেশন (3C) প্ল্যাটফর্মের অনুমোদনও লাভ করেছে, যা নিশ্চিত করেছে যে এটি 90 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসবে এবং 5,000 এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি থাকবে বলেও শোনা যাচ্ছে। ফোনটি 1.5K ওলেড (OLED) ডিসপ্লে সহ আসবে বলে আশা করা হচ্ছে। বিশ্ববাজারে এটি Poco F6 হিসাবে রিব্র্যান্ড করা হতে পারে।

সঙ্গে থাকুন ➥