এত সস্তা কেউ ভাবেতে পারেনি, লঞ্চের আগে নতুন 5G ফোনের দাম ফাঁস হতেই শোরগোল

Updated on:

Samsung Galaxy F15 5G Price in India Leak

স্যামসাং তাদের A-সিরিজের পাশাপাশি Galaxy F সিরিজের একটি নতুন মডেল ভারতে আনার প্রস্তুতি নিচ্ছে। দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি ঘোষণা করেছে যে, আগামী ৪ মার্চ Samsung Galaxy F15 5G লঞ্চ হবে এদেশে৷ ফোনটির বিশাল ব্যাটারির সঙ্গে আসার খবর ক্রেতাদের আগ্রহ আরও বাড়িয়ে তুলিয়েছে। আর এখন, Galaxy F15 5G-এর দাম ফাঁস হয়ে গিয়েছে। চলুন দেখে নিই, কত দামে বিক্রি হবে নতুন ফোনটি।

ভারতে Samsung Galaxy F15 5G-এর দাম

স্যামসাং দ্বারা শেয়ার করা প্রোমোশনাল টিজারটি আংশিকভাবে স্যামসাং গ্যালাক্সি এফ১৫ ৫জি-এর প্রারম্ভিক মূল্য প্রকাশ করেছে। এটি ইঙ্গিত করেছে যে, ডিভাইসটির বেস মডেলটির দাম প্রায় ১১,৯৯৯ টাকা হতে পারে। গ্যালাক্সি এফ১৫ ৫জি ভারতের বাজারে দুটি অপশনে পাওয়া যাবে – ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ।

অন্যদিকে, টিপস্টার অভিষেক যাদব জানিয়েছেন যে, স্যামসাং গ্যালাক্সি এফ১৫ ৫জি-এর ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ও ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের লিস্টেড প্রাইস যথাক্রমে ১৩,৪৯৯ টাকা এবং ১৪,৯৯৯ টাকা৷ একইসাথে ব্যাঙ্ক অফারে ১,৫০০ টাকা ছাড়ের কথাও উল্লেখ করা হয়েছে, যাকার্যকরী মূল্যকে স্যামসাং দ্বারা টিজ করা “সাব-১২,০০০” টাকার রেঞ্জে নামিয়ে আনতে পারে৷

আবার সংস্থার আরেক ফোন, Samsung Galaxy M14 ভারতের বাজারে ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ করা হবে বলে শোনা যাচ্ছে। দাম যথাক্রমে ৯,৪৯৯ টাকা এবং ১২,৩৯৯ টাকা হবে। যদিও স্যামসাং ভারতে Galaxy M14 লঞ্চের তারিখ আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করেনি, তবে এই ফোনটির সাপোর্ট পেজটি ইতিমধ্যেই স্যামসাংয়ের ওয়েবসাইটে লাইভ হয়েছে।

অফিসিয়াল টিজার ইঙ্গিত করেছে যে, Samsung Galaxy F15-এর রিয়ার প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে এবং এটি MediaTek Dimensity 6100+ প্রসেসর দ্বারা চালিত হবে। এছাড়াও সাম্প্রতিক রিপোর্টগুলি থেকে জানা গেছে যে, ফোনটি চারটি মেজর অ্যান্ড্রয়েড ওএস আপডেট পাবে এবং পাঁচ বছরের সিকিউরিটি আপডেট সাপোর্ট করবে। ডিভাইসটি ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ একটি ওয়াটারড্রপ নচ ইনফিনিটি ইউ সুপার অ্যামোলেড ডিসপ্লে অফার করবে বলে আশা করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥